যেকোনো ভিডিও তে লোগো , টেক্সট ইত্যাদি যুক্ত করুন ছোট্ট একটি সফটওয়্যার দিয়ে !!

আসসালামু আলাইকুম , আজকে আমি আপনাদের সাথে খুব সাধারন ছোট্ট একটি সফটওয়্যার শেয়ার করবো , সফটওয়্যারটি ছোট্ট হলেও এর কাজ কিন্তু দারুন । সফটওয়্যার নাম iWisoft Free Video Converter বুঝতেই পারছেন এটা দিয়ে ভিডিও কনভার্ট ও করতে পারবেন । যাই হোক আসল কথাই আসা যাক এই সফটওয়্যার দিয়ে আপনি আপনার যেকোনো ভিডিও তে খুব সহজে লোগো , বিভিন্ন স্টাইলের টেক্সট যুক্ত করতে পারবেন । সফটওয়্যার সাইজ মাত্র ৮ এমবি তাহলে দেরি করে লাভ কি নিচে থেকে দেখে নিন কিভাবে কি করবেন ।






নিচে থেকে আপনার পছন্দ মত লিঙ্ক থেকে ফ্রী সফটওয়্যারটি ডাউনলোড করে নিন এবং সহজে ইন্সটল করে নিন কোন রকম সিরিয়াল কী লাগবে না ।




or



অফিসিয়াল সাইট থেকে ডাউনলোড করার জন্য নিচের লিঙ্কে যান 




সফটওয়্যারটি কিভাবে ব্যবহার করবেন ?


  • প্রথমে সফটওয়্যারটি সাধারন ভাবেই ইন্সটল করুন । 
  • এবার Add বাটনে ক্লিক করে একটি ভিডিও সিলেক্ট করুন । 
  • তার পাশ থেকে Edit বাটনে ক্লিক করুন । নিচের ফটো দেখুন । 




এবার নিচে দেখুন Logo বাটন আছে তাতে ক্লিক করুন । নিচের চিত্রে দেখুন ।




এবার Browse এ ক্লিক করে আপনি যে লোগো দিতে চান সেটা সিলেক্ট করুন । উপরের ফোটতে দেখুন ।

ব্যাস হয়েগেল দেখলেন তো কত সোজা আপনি এই ভাবেই চাইলে লোগো না দিয়ে টেক্সট দিতে পারেন চাইলে ইফেক্ট দিতে পারেন ভিডিও কে উজ্জ্বল করে তুলতে পারেন । নিচের চিত্রে দেখুন ।




সবা কাজ হয়েগেলে OK তে ক্লিক করুন এবং বড় START বাটনে ক্লিক করুন তার আগে আপনি সিলেক্ট করে নিবেন ভিডিও টা কেমন রাখবেন ভাল কোন ফরম্যাট এ সেভ করবেন । আমি নিজে একটি ভিডিও তে লোগো দিলাম নিচে দেখুন ।





তাহলে আজকের মত এই পর্যন্ত আশাকরি এই পোস্টটি আপনাদের ভাল ও কাজে আসবে । পোস্টটি ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন , কোন কিছু বুঝতে সমস্যা হলে নিচে কমেন্ট করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।



এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال