বন্ধু রা কেমন আছেন ? আশা করি খুব ভালো আছেন আজ অনেক দিন পর Parvez দার bloge পোষ্ট করতে বসলাম । টাইমের অভাবে এত দিন বসতে পারিনি । আজ আমি কি নিয়ে পোষ্ট করেছি নিচে ফটো দেখে আশাকরি বুজতে পেরে গেছেন । আর বেশি বলব না তবে এবার শুরু করা যাক ।
Wondershare ভিডিও সম্পাদক, আপনার প্রয়োজন ভিডিও এডিটিং টুল দিয়ে একটি সহজ-থেকে-ব্যবহার ভিডিও এডিটর, আপনি সব নিয়মিত ভিডিও, অডিও এবং ছবি থেকে টেক্সট, ফিল্টার, গতি এবং পরিবর্তন প্রভাব সঙ্গে হলিউড মত হোম সিনেমা তৈরি করতে পারবেন . এছাড়া, আপনি সরাসরি, পরিবার এবং বন্ধুদের সাথে ভাগ করে নেওয়ার জন্য YouTube- এ আপনার ভিডিও আপলোড ইত্যাদি আইফোন, রহমান, আইপড, ভালো পোর্টেবল ডিভাইসের প্লেব্যাক জন্য ভিডিও সংরক্ষণ বা ভাল ভিডিও সংরক্ষণের জন্য ডিভিডি বার্ন করতে পারেন. কোন ব্যাপার এটি একটি বিবাহের ভিডিও, প্রেম সিনেমা, ভ্রমণ কাহিনী, জীবন তথ্যচিত্র বা দলের রেকর্ড, এটি একটি treasured হোম ভিডিও থেকে এটি চালু এবং সবার সাথে শেয়ার করার জন্য শুধু এত সহজ!




আমার বানানো ভিডিও নিচে দেখে নিন । পোস্ট আপডেট হয়েছে ২৯/৯/২০১৫ 











  • Run সেটআপ ফাইল করে ইন্সটল করুন । 
  • আর উপভোগ করুন Wondershare ভিডিও এডিট ।




সময় হলে আমার ব্লগে একটু ঘুরে আসবেন । তোমারই জন্য

আমার এই পোস্ট আপনার ভাল বা কাজে আসলে শেয়ার করুন আপনার বন্ধুদের মধ্যে এবং  কমেন্ট করতে ভুলবেন না ।কোন সমস্যা হলে অবশ্যই জানাবেন আমি হেল্প করবো ।  ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ ।





শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. দারুন পোস্ট ভাই শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ।

    উত্তরমুছুন
  2. এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে।

    উত্তরমুছুন
  3. @Defeated পোস্ট এবার দেখুন পোস্ট আপডেট হয়েছে সঙ্গে লিঙ্কও ।

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets