HTML , CSS , JavaScript , jQuery , PHP বিভিন্ন কোডিং শিখুন অনলাইনে দরুন কিছু ওয়েবসাইট !!

আসসালামু আলাইকুম বন্ধুরা , আজকে আমি আপনাদের সঙ্গে খুবি কাজের কিছু ওয়েবসাইট এর লিঙ্ক দেবো আমি উরে টাইটেলে বলছি HTML , CSS , JavaScript , jQuery , PHP বিভিন্ন কোডিং শিখুন অনলাইনে হুম এটা এখুন সব থেকে সহজ পথ HTML , CSS , JavaScript , jQuery , PHP ভাল ভাবে শিখার জন্য । আমি উপরে কয়েকটি কোডিং এর নাম বলেছি কিন্তু কিছু বসান আরও কিছু থাকছে যেমন Google Apps Script , WordPress , Linux & Shell Scripting , Android App Development , Java তাহলে আশাকরি বুঝতেই পারছেন পোস্টটি আপনার কতটা কজে আসবে নীচে থেকে ওয়েবসাইট লিঙ্ক গুল দেখেনিন আশাকরি বিফলে যাবে না । 










 HTML & CSS Site Link  :






 JavaScript Site Link  :








 jQuery Site Link  :







 PHP Site Link  :








Google Apps Script Site Link  :








Linux & Shell Scripting Site Link  :







 Android App Development Site Link  :










Java Site Link  :






তাহলে আশাকরি উপরের সাইট লিঙ্ক থেকে আপনি কিছুটা হলেও কোডিং শিখতে পারবেন যেটা পরে আপনার অনেক কাজে আসবে । তাহলে আজকের মত এই পর্যন্ত ওয়েবসাইট গুল ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال