আসসালামু আলাইকুম বন্ধুরা , আজকে আমি আপনাদের সঙ্গে HD ফটো বা ওয়ালপেপার ডাউনলোড করার জন্য কিছু দারন ওয়েবসাইট লিঙ্ক দেবো যেগুল সত্যি খুব সুন্দর এবং আপনারও খুবি ভাল লাগেব । আমারা সবাই HD ফটো পছন্দ করি সেটা ডেক্সটপ সুন্দর করতে হোক বা কোন ওয়েবসাইট এর জন্য হোক বা অন্য কোন কাজেই আমারা জানি গুগল মামাতে সব কিছু পাওয়া যাই কিন্তু আমার মনে হয় গুগল মামার থেকেও কোন অংশে কম নয় আমি যেসকম সাইট গুলর লিঙ্ক দেবো এখানে যা আছে সবি আপনি HD পাবেন সঙ্গে সম্পূর্ণ ফ্রীও পাবেন । তাহলে আর কথা না বাড়িয়ে চলুন সাইট গুল দেখে আছি ।







আমি নীচে আমার পছন্দ করা কিছু ওয়েবসাইট লিঙ্ক দিলাম যেগুল থেকে আপনি খুবি সহজে HD ফটো ডাউনলোড করতে পারবেন তাহলে চলুন দেখে নিন ।


  • unsplash.com ঃ এই লিস্টের সব উপরে রাখব unsplash.com এটা আমার খুবি পছন্দের একটি সাইট আপনি দেখুন আমারও পছন্দ হয়েছে যাবে খুবি ক্লিন একটা সাইট অনেক সুন্দর সুন্দর একাধিক HD ওয়ালপেপার আছে আশাকরি আপনার প্রয়োজন মেটাবে । 


  • picjumbo.com ঃ এটাও আমার খুব ভাল লেগেছে এখানে আপনি খুব সুন্দর সুন্দর ফুল HD ফটো পাবেন আপনি ইছে করলে সার্চ করতে পারেন তাছাড়া আপনি বিভাগ অনুযায়ী ডাউনলোড করতে পারবেন । 

  • pixabay.com ঃ আমার দেখা সেরা কিছুর মধ্যে অন্য তম এটাও খুব মজার একটা সাইট সার্চ এর সঙ্গে সঙ্গে আপনি বিভাগ থেকেও আপনার পছন্দ ফটো ডাউনলোড করতে পারবেন । সত্যি এটা দারুন ভিজিট করলেই এর আসল মজা পাবেন । 

  • publicdomainarchive.com ঃ বিভিন্ন ওয়েবসাইট এর পাশাপাশি বিভিন্ন প্রজেক্ট ডিজাইন এর কাজেও এই সাইট খুবি কাজে দিবে আপনার এখানেও আপনি মজার ও চাহিদা পূর্ণ HD ফটো পাবেন ভিজিট করুন তাহলেই বুঝবেন । 

  • freeimages.com ঃ বেস্ট কিছু ওয়ালপেপার সাইট এর মধ্যে অন্যতম । গ্রাফিক্স ডিজাইন থেকে শুরু করে বিভিন্ন সাইট এর জন্য এটা উপযুক্ত একটি ফ্রী ফটো ডাউনলোড সাইট ভিজিট করলেই আসল মজা পাবেন । 

  • pdpics.com ঃ এটাও ভিজিট করে দেখতে পারেন আশাকরি খুব ভাল লাগবে অনেক প্রফেশন টাইপ ফটো পাবেন যেটা আপনার ওয়েবডিজাইন থেকে শুরু করে অনেক কাজে আসবে । 

  • imcreator.com ঃ দারুন একটি ফটো সাইট এখানে আপনি আপনার দরকারি অনেক ফটো পাবেন যেগুল আপনার চাহিদা পুরন করবে আশাকরি তাহলে সাইট ভিজিট করুন আমার কথা মিলে যাবেন । 

  • morguefile.com ঃ আমার খুবি পছন্দের একটি সাইট এখানে আপনি 300,000+ ফটো পাবেন বিভিন্ন টাইপের আশাকরি একটি মানুষের যথেষ্ট যা আপার বিভিন্ন প্রজেক্ট ডিজাইন এর কাজে আসবে । 


তাহলে আজকের মত এই পর্যন্ত উপরের সাইট গুল যদি আপনার ভাল লাগে অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম । 

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. শেয়ার করার জন্য ধন্যবাদ ।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ধন্যবাদ ভাই । সঙ্গেই থাকুন !

      মুছুন
  2. খুব সুন্দর একটি পোস্ট। Awesome Post. আরো পোস্ট চাই।

    Exclusive Dwonload Site DidarBD24.Com

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets