ফেসবুক ভিডিও ডাউনলোড করার জন্য সব থেকে সহজ পথ !!

ফেসবুক ভিডিও বা যেকোনো অনলাইন ভিডিও খুব সহজে দেখা গেলেও সেটা তত সহজে ডাউনলোড করা যাই না । সেই সকল অনলাইন ভিডিও ডাউনলোড করার জন্য একটু ভিন্ন পথ ধরতে হয় । এই সকল ইউটিউব , ফেসবুক ভিডিও ডাউনলোড করা নিয়ে ইতি মধ্যে অনেক পোস্ট হয়েছে বিভিন্ন বাংলা ব্লগে আমি করেছি এই ব্লগে , তবে আমার সব থেকে IDM বেশি ভাল লাগে কিন্তু অনেকেরি সেই পথ ভাল লাগে না তাই আমি আজকে যেটা দেব সেটা সবাই জানেন তবে একটু ভিন্ন ভাবে টিপসটি শেয়ার করবো । আমি আজকে দেখাব ইউটিউব ভিডিও ডাউনলোড করবেন savefrom.net - helper ব্যবহার করে । তাহলে চলুন শুরু করা যাক ।





যেভাবে Facebook ভিডিও ডাউনলোড করবেন !


প্রথমে আপনি এখান থেকে SaveFrom.net helper ফাইলটি ডাউনলোড করুন খুবি ছোট্ট সাইজ মাত্র ৭০০ কেবি মত এবার ডাউনলোড করা ফাইলটি ইন্সটল করুন দেখুন ওখানে দেখাবে এই ফাইল টি কোন কোন ব্রাউজারে সাপোর্ট করবে যাই হোক ইন্সটল করুন এবং আপনার ব্রাউজার অন থাকলে সেগুলকে রিস্টার্ট করুন মানে বন্ধ করে আবার চালু করুন । তাহলে দেখুন নিচের চিত্রের মত একটি আইকন দেখতে পাবেন আপনার ব্রাউজারের ডান পাশে উপরে । 





ব্যাস এবার আপনি ইউটিউব বা ফেসবুক বা savefrom.net সাপোর্ট করে এমন কোন ভিডিও সাইট ওপেন করুন এবার যেকোনো একটি ভিডিও চালুন করুন তাহলে ভিডিও এর পাশে একটি Download বাটন দেখতে পাবেন তাহলে ক্লিক করলেই আপনি বিভিন্ন ফরম্যাট এর ডাউনলোড অপশন পাবেন আপনার পছন্দ মত ফরম্যাটে ক্লিক করুন তাহলেই ডাউনলোড শুরু হবে । 

Youtube





Facebook





ব্যাস আশাকরি বুঝতে কোন রকম সমস্যা হলে এই বিষয় নিয়ে পোস্ট হয়েছে যেটা সেটা হল লিঙ্ক এর আগে SS যুক্ত করে ডাউনলোড করার কিন্তু সেটা একটু অসুবিদা এটাতে কোন রকম সমস্যা হবার কথা না । 

তাহলে আজকের মত এই পর্যন্ত আবারও দেখা হবে ভাল থাকবেন সুস্থ থাকবে । আসসালামু আলাইকুম । 

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

4 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال