আসসালামু আলাইকুম বন্ধুরা , আশাকরি সবাই আল্লাহ্‌ এর রহমতে ভালও সুস্থ আছেন । আজকে আমি আপনাদের সঙ্গে দারুন মজার একটি পিসি টিপস শেয়ার করবো । বর্তমান সময়ে এনড্রয়েড মোবাইল দারুন জনপ্রিয় লাভ করেছে তার সঙ্গে এনড্রয়েড অ্যাপস গুলতো অসাধারণ কিন্তু যেসকল বন্ধুর এনড্রয়েড মোবাইল নেই বা এখুন কেনেনি তারা কি তাহলে এনড্রয়েড অ্যাপস এর সাদ গ্রহণ করতে পারবে না ! অবশ্যই পারবে কেন পারবে না তার জন্যই তো আজকের এই পোস্ট :-D আজকে আমি আপনাদের দেখাব কিভাবে আপনি আপনার উইন্ডোজ পিসি বা অ্যাপল ম্যাক পিসিতে এনড্রয়েড অ্যাপস ইন্সটল করবে সঙ্গে সেটা চালাবেন । তাহলে চলুন দেখে নেওয়া যাক কিভাবে করবেন আর হা বর্তমান সময়ে বিডির বন্ধুদের এটা খুবি কাজে আসতে পাড়ে কারন টা তারা ভাল করেই যানে ।





Whatsapp , android app , android game





 এনড্রয়েড অ্যাপস পিসিতে ইন্সটল করতে চাইলে আপনাকে একটি অ্যাপস প্লেয়ার ব্যবহার করতে হবে আপনার পিসিতে যার নাম bluestacks এটা ছাড়াও আরও আছে আমি সেগুল চেক করিনি এটা আমি চেক করেছি ভালই লেগেছে । তাহলে চলুন দেখে নিন




এনড্রয়েড অ্যাপস ইন্সটল প্রক্রিয়া 



প্রথমে এখান থেকে Bluestacks Download টি ডাউনলোড করে নিন । সাইজ খুব বড় না ডাউনলোড হয়েগেলে সাধারন নিয়মে এটাকে আপনার পিসিতে ইন্সটল করুন ইন্সটল করতে একটু সময় নিবে এ ক্ষেত্রে আপনার ইন্টারনেট চালু রাখেন ।




Whatsapp , android apps , bluestacks





ইন্সটল হয়েগেলে আপনার গিমেল অ্যাকাউন্ট দিয়ে লগইন করুন তাহলে আপনি একটি পেজ পাবেন Google play এর যেখান থেকে আপনি ইছে মত অ্যাপ ডাউনলোড করে আপনার পিসি তে ইন্সটল করতে পারবেন দেখুন নিচের ফটো





Whatsapp , android apps , bluestacks





উপরের ফটো দেখুন আপনি অনেক অ্যাপ দেখতে পারছেন সেখানে ক্লিক করলেই আপনি সেগুল ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন তাছাড়া কিছু অ্যাপ ইন্সটল করার সময় অটো ইন্সটল হবে যেমন ফেসবুক , Whatapp এই সব । তাছাড়া আপনি Search এ ক্লিক করে আপনার পছন্দর অ্যাপ আপনি খুজে পিসিতে ইন্সটল করলে ব্যবহার করতে পারবেন ।



bluestacks , android apps , whatapp




তাহলে আশাকরি বুঝতে পারলেন কিভাবে পিসি এনড্রয়েড অ্যাপস , গেম ইত্যাদি ইন্সটল করবেন । কোন রকম সমস্যা হলে জানাবেন ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. ভাল জিনিস । কিন্তু বাংলাদেশ সরকার Whatsapp বন্ধ করে দিছে :/

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. এটা দিয়ে কাজ হতে পারে মানে বিডিতে চলতে পারে

      মুছুন
  2. খুব সুন্দর একটি পোস্ট। Awesome Post. আরো পোস্ট চাই।

    Exclusive Dwonload Site DidarBD24.Com

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets