আসসালামু আলাইকুম বন্ধুরা ,  আজকে আমি আপনাদের সাথে খুব সাধারন কিন্তু মজার একটি সফটওয়্যার শেয়ার করবো নামটা সবাই অনেকেই শুনেছেন আমি শুধু নতুন ভার্সন নিয়ে এলাম মাত্র । সফটওয়্যার নাম টা আগে বলে নিই Photoshine কি মনে পড়ছে যাই হোক আমি নিজেও কোন দিন ব্যবহার করিনি তবে আজকে ব্যবহার করে ভাল লাগলে অসাধারণ সব ইফেক্ট যুক্ত করা যাছে এক নিমিষে এটাই সব থেকে বেশি ভাল লাগে । আশাকরি সবাই আগেই ব্যবহার করেছেন তাই বেশি কিছু বলার দরকার আছে বলে মনে হছে না । আর যারা এখুনও ব্যবহার করেন নি প্রথম আমার মত ব্যবহার করছেন তাহলে নীচে থেকে Photoshine 2015 ডাউনলোড করে একদম সহজ ব্যবহার কোন সমস্যা হবে না ।






উপরের ফটোটা আমি এই সফটওয়্যার দিয়েই করলাম :-D যাই হোক সফটওয়্যার টিতে সর্ব মোট 680 টি মত ইফেক্ট আছে আমি অবশ্য গুনিনি :-D  নীচে থেকে সফটওয়্যারটি ডাউনলোড করুন সঙ্গে দেখে নিন কিভাবে ফুলভার্সন করবেন । 



photoshine 2015


সিরিয়াল কী 





কিভাবে ফুলভার্সন করবেন !



প্রথমে সফটওয়্যারটি সাধারন ভাবে ইন্সটল করুন এবং উপর থেকে সিরিয়াল কী ফাইলটি ডাউনলোড করুন । ইন্সটল শেষ হলে ওপেন করুন এবং Help & Register এ ক্লিক করুন এবং সেখানে উপরে আমি যে কী দিয়েছি সেগুল বসিয়ে দিন । নীচের চিত্রে দেখুন 







তাহলেই ফুলভার্সন হয়ে যাবে আশাকরি কোন রকম সমস্যা হবে না । কোন রকম সমস্যা হলে নীচে কমেন্ট করুন । সফটওয়্যার ব্যবহার খুবি সহজ তাই আর কিছুই বললাম না সফটওয়্যার টা ব্যবহার করে কেমন লাগল সেটা জানাতে ভুলবেন না । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।
শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. খুব সুন্দর একটি পোস্ট। Awesome Post. আরো পোস্ট চাই।

    Exclusive Dwonload Site DidarBD24.Com

    উত্তরমুছুন
  2. সিরিয়াল কি পাইছি কিন্তু সফট তো পাই না! হেল্প করেন

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ধন্যবাদ আপনাকে কমেন্ট করে ভুল ধরিয়ে দেবার জন্য এবার দেখুন লিঙ্ক আপডেট হয়েছে ।

      মুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets