আসসালামু আলাইকুম বন্ধুরা , আজকে আমি আপনাদের সঙ্গে দারুন একটি ব্লগার থিম শেয়ার করবো আশাকরি থিমটি আপনাদের ভাল লাগবে । যারা টরেন্ট থেকে বিভিন্ন ফাইল ডাউনলোড করেন তারা অবশ্যই kickass.so ওয়েবসাইট টি দেখেছেন দেখারি কথা কারন এটা দারুন জনপ্রিয় একটি টরেন্ট সাইট । আপনি চাইলে সেম ঐ kickass.so স্টাইল এর মত আপনারও একটি ব্লগার সাইট খুলতে পারেন কিভাবে নিচের ডেমো থেকে থিমটি দেখুন তাহলেই সব প্রশ্নের উত্তর পেয়ে যাবেন ।















আশাকরি ডেমো দেখতে পেয়ছেন এবং বুঝতে পেরেছেন আমি কোন থিমের কথা এতো ক্ষণ বলছিলাম । তবে সমস্যা একটাই আপনি এটা ফ্রী ব্যবহার করতে পারবেন কিন্তু ফুটার রিমুভ করতে পারবেন না কারন থিমের দাম ৩০$ বুঝতেই পারছনে তবে আপনি কিনে নিতে পারেন ।





থিমটির নাম torrenttheme এটা সম্পূর্ণ responsive ডিজাইন করা যার ফলে আপনার ব্লগ যে কেউ যেকোনো ভাবে ভিজিট করতে পারবে । অসাধারন ভাবে সব কিছু ভাগ ভাগ করা আছে আপনি দেখলেই বুঝতে পারবেন ।




কি কি থাকছে থিমে  ঃ




একটি থিমে প্রয়োজনীয় সব কিছুই আছে যেমন সুন্দর একটি সাইডবার , অসাধারণ একটি ফুটার , রিলেটেড পোস্ট , সোশ্যাল শেয়ার ওয়েডগেট , অসাধারণ ড্রপ ডাওন মেনুবার , সার্চ বক্স , পপুলার পোস্ট ওয়েডগেট । আর templateismএর থিমতো SEO এর ব্যাপারে ভাবতেই হবে না কারন এদের থিম ব্যবহার করলে দারুন ফল পাওয়া যাই আমি নিজে ব্যবহার না করলেও রিভিয় দেখেছি ।




তাহলে আজকের মত এই পর্যন্ত থিমটি ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. খুব সুন্দর একটি পোস্ট। Awesome Post. আরো পোস্ট চাই।

    Exclusive Dwonload Site DidarBD24.Com

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets