আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি ভালও সুস্থ আছেন । যাই হোক আজকে আমি আপনাদের সঙ্গে একটি ভিডিও এডিটিং সফটওয়্যার নিয়ে আলোচনা করবো , এর আগেও এই একি সফটওয়্যার নিয়ে একটি পোস্ট দিয়েছিলাম সেটা ছিল পুরন ভার্সন আজকে সেই সফটওয়্যার এর নতুন ভার্সন নিয়ে এলাম সফটওয়্যার নাম CyberLink PowerDirector 13 এই সফটওয়্যারটি পার্সোনালি আমার খুব ভাল লাগে কারন এটার ব্যবহার খুব সোজা এবং এর অনেক সুন্দর সুন্দর ইফেক্ট ইন্টারনেট থেকে ডাউনলোড করে ব্যবহার করা যাই । এই সফটওয়্যার কিভাবে ব্যবহার করবেন সেটা এই পোস্টে দেওয়া সম্ভব হবে না সেটা অনেক বড় হয়ে যাবে তবে আমি সিয়র আপনি একটু ঘাটা ঘাটি করলেই জিনেই মাস্টার হয়ে যাবেন । তাহলে নীচে থেকে ডাউনলোড করেনিন ।






 এই ধরনের অনেক সফটওয়্যার আপনি গুগল সার্চ দিলে পাবেন কিন্তু এটা সেই সবের থেকে অনেক উন্নত কারন টা আপনি ডাউনলোড করলেই বুঝতে পারবেন । তবে অনেকে বলতে পারেন এটা কি অ্যাডোব এর থেকেও ভাল তাহলেই বলব না এটা অ্যাডোব এর মত হতে পারবে না তবে অ্যাডোব সবাই ব্যবহার করতে পারেনা কিন্তু এটা যেকেউ ব্যবহার করতে পারবে সহজে এডিটিং করতে পারবে । এই সফটওয়্যার এর বাজার মূল কম নয় অনেক বেশি কিন্তু দাম দেখে আমাদের লাভ নাই কারন আমার তো ফ্রী ব্যবহার করবো মানে ক্র্যাক করে । তাহলে নীচে থেকে ডাউনলোড করে নিন সঙ্গে কিভাবে অ্যাক্টিভ করবে সেটাও দেখেনিন ।





প্যাচ ফাইল 




ডাউনলোড করে নিন সাধারন ভাবেই সেটআপ ফাইল থেকে সেটআপ করে নিন ইন্সটল প্রক্রিয়া শেষ হলে নীচে ক্র্যাক ফাইল লিঙ্ক দিয়েছি সেটা ডাউনলোড করে নিন এবং Winrar দিয়ে ফাইল ওপেন করুন প্যাচে ক্লিক করুন একটু অপেক্ষা করুন দেখুন ফুলভার্সন হয়ে যাবে ।


কিভাবে ব্যবহার করবেন !


নীচে ইউটিউব ভিডিও দিলাম সেখানে সফটওয়্যার রিভিউ এবং কিভাবে সফটওয়্যার ব্যবহার করবেন সব কিছু সুন্দর ভাবে দেওয়া আছে আশাকরি ভিডিও থেকে আপনার বুঝতে এবং এডিট করতে অনেক সুবিদা হবে ।







কিভাবে ইফেক্ট ডাউনলোড করে যুক্ত করবেন ! 


আপনি চাইলে সুন্দর সুন্দর ইফেক্ট ইন্টারনেট থেকে ডাউনলোড করে সেগুল ব্যবহার করে আপনার ভিডিও কে আরও আকর্ষণীয় করে তুলতে পারবেন এর জন্য আপনি এই সাইটে যেতে হবে www.directorzone.cyberlink.com তারপর একটি অ্যাকাউন্ট করতে হবে বা ফেসবুক এর দ্বারা লগইন করতে হবে । এবার আপনার পছন্দ মত ইফেক্ট টাইটেল ডাউনলোড করে নিবেন এবং সেই ডাউনলোড করা ইফেক্ট এর উপর মউস এর ডাবল ক্লিক করবেন তাহলেই হয়ে যাবে আপনি PowerDirector ওপেন করে চেক করুন দেখুন সেই ইফেক্ট যুক্ত হয়েছে ।


আশাকরি ভিডিও যথেষ্ট এই সফটওয়্যার এর কাজ বোঝার জন্য । তাহলে আজকের মত এই পর্যন্ত কোন রকম সমস্যা হলে নীচে কমেন্ট করুন হেল্প করতে চেস্ট করবো । পোস্টটি ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ । আসসালামু আলাইকুম ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. উত্তরগুলি
    1. আপনাকেও ধন্যবাদ ! সঙ্গেই থাকুন

      মুছুন
  2. খুব সুন্দর একটি পোস্ট। Awesome Post. আরো পোস্ট চাই।

    Exclusive Dwonload Site DidarBD24.Com

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets