ওয়ার্ডকাপ ২০১৫ নিয়ে এটা আমার দ্বিতীয় পোস্ট আমি আগেই বলেছিলাম সামনে আরও আকর্ষণীয় পোস্ট করবো তাই আজকের এই পোস্ট করতে বসে পড়লাম । যেসকল ভিজিটর অনেক আগে থেকে এসো বন্ধু ভিজিট করে আসছেন তারা যানেন কারন ফুটবল বিশ্বকাপ নিয়েও এই রকম একটা পোস্ট আমি করেছিলাম যাই হোক আজকে সেইরকম ক্রিকেট বিশ্বকাপ নিয়ে এলাম । আপনারা যারা ব্লগিং করেন তারা সবাই চান আপনার ব্লগে ভিজিটর ধরে রাখতে তাহলেই এই সিস্টেমটি হতে পারে অন্যতম । তাহলে দেখে নিন কিভাবে আপনার ব্লগে লাইভ বিশ্বকাপ দেখার সুযোগ করে দিবেন আপনার ব্লগ ভিজিটর দের ।




আপনার ব্লগে ক্রিকেট ওয়ার্ডকাপ ২০১৫ লাইভ দেখার সুযোগ করেদিন ভিজিটর দের !!




আমি এর আগেই বলেছি আমাদের দেশে সহ বিশেষ করে এশিয়া মহাদেশের কয়েকটি দেশে যেমন - ভারত , বাংলাদেশ , পাকিস্থান , শ্রীলঙ্কাতে ক্রিকেট এর জনপ্রিয় তুঙ্গে মানে শীর্ষে । এর কারন টা সবাই জানেন । তাহলে আর কথা না বাড়িয়ে দেখে নেওয়া যাক কিভাবে যুক্ত করবেন এই লাইভ টিভি আপনার ব্লগে আজকে আমি আপনাদের সঙ্গে স্টার্ট স্পোর্ট এর লাইভ চ্যানেল দেব অবশ্য চ্যানেল পরিবর্তন ও হয় । 




লাইভ টিভি যুক্ত করার প্রক্রিয়াঃ



প্রথমে আপনি একটা পোস্ট লিখুন অবশ্যই টাইটেল ২০১৫ লাইভ খেলা এই রকম দিবেন যাতে ভিজিটর বুঝতে পারে তার পর আপনি পোস্ট অপশন থেকে HTML সিলেক্ট করুন নিচের চিত্রের মত করে । 








এবার আপনি যে যাইগাই টিভি টিকে যুক্ত করতে চান ঠিক সেখানে নিচের কোড গুল হুবহু কপি করে সেখাই যাইগাই পেস্ট করুন বা কীবোর্ড এর CTRL+V প্রেস করুন ।



<script type='text/javascript'>ch='Star_Sports4'; ch_width=600; ch_height=400;</script><script type='text/javascript' src='http://c247.tv/live.js'></script>



আপনি দুটি করে চ্যানেল ব্যবহার করতে পারেন কারন দুটি খেলা দুই ভাবে দেখান হচ্ছে তাই নিচে থেকে আরও একটি চ্যানেল এর লিঙ্ক নিয়ে নিন ।



<script type='text/javascript'>ch='Star_Sports3'; ch_width=600; ch_height=400;</script><script type='text/javascript' src='http://c247.tv/live.js'></script>



ব্যাস আব্র Compose মুডে ফিরে আসুন এবং দেখুন সেই কোড গুল ইউটিউব এর মত আসছে ঠিক যেমন আমার নিচে এসেছে নিচের টিভি দেখুন -















ব্যাস আশাকরি বুঝতে পারলেন দেখুন উপরের লাইভ টিভিতে এখুন খেলা হছে ২০১৫ এর প্রস্তুতি ম্যাচ । আশাকরি পোস্টটি থেকে কিছু টা হলেও আপনার উপরকার হল ।


ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করে দিন । কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. খুবই চমৎকার পোস্ট ভাই

    উত্তরমুছুন
  2. thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,thanks,,,

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. এটা আমার আনান্দ । ধন্যবাদ ভাই সঙ্গেই থাকুন

      মুছুন
  3. উত্তরগুলি
    1. ধন্যবাদ সঙ্গেই থাকুন !

      মুছুন
  4. যদি অন্য চেনেল দিতে চাই তাহলে কি করব??

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. উপরের কোড লক্ষ করুন সেখানে Star_Sports1 আছে সেখানে 2 বা 3 লিখে দিন ।

      মুছুন
  5. Ekattor TV or Ekattornews Television ar HTML Code ta deti parbin,, kivabi pabo,,,

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets