আজকে আমি আপনাদের সঙ্গে খুব মজার একটি টিপস শেয়ার করবো আশাকরি আপনাদের ভাল লাগবে । তবে সমস্যা হবে একটাই এটার জন্য নেট স্পীড ভাল হতে হবে । যাই হোক তবুও শিখে রাখুন কোন দিন কাজে আসবে তাছাড়া যাদের নেটস্পীড ভাল তাদের তো কাজে আসবে । আমি উপরে বলেছি পিসি দিয়ে Whatsapp চালান কোন রকম সফটওয়্যার ছাড়াই এটা বলার কারন আমি সব ধরনের অ্যাপ ইন্সটল করে দেখিনি সুধু মাত্র Whatsapp ইন্সটল করে দেখেছি সেটা খুব সুন্দর কাজ করেছে । তাহলে চলুন শুরু করা যাক ।



পিসি দিয়ে Whatsapp চালান কোন রকম সফটওয়্যার ছাড়াই !!





এটা কররা জন্য প্রথমে আমাদের একটি ওয়েবসাইট এর সাহায্য নিতে হবে যার নাম manymo এখান আপনি www.manymo.com এ যান এবং সেখানে একটি অ্যাকাউন্ট করে যেভাবে ফেসবুক বা বিভিন্ন সাইটে অ্যাকাউন্ট করেন সেই ভাবেই অ্যাকাউন্ট করেন তারপর আপনার অ্যাকাউন্ট করা ইমেলে গিয়ে অ্যাকাউন্ট অ্যাক্টিভ করে নিন এবং লগইন করুন । 



এবার লগইন করা হলে উপরে মেনুর নিচে App এ ক্লিক করুন এবং আপনি www.whatsapp.com হোম থেকে একটি এনড্রয়েড  ডিভাইস এর অ্যাপ ডাউনলোড করেনিন আপনি অন্য অ্যাপও ডাউনলোড করে চেক করতে পারেন । 




পিসি দিয়ে Whatsapp চালান কোন রকম সফটওয়্যার ছাড়াই !!




এবার আপনার ডাউনলোড করা Whatsapp অ্যাপটি পিসিতে যেখানে সেভ করেছেন সেখান থেকে আপলোড করুন । একটু অপেক্ষা করুন নেট স্পীড এর উপর নির্ভর করবে আপলোড হতে । যাই হোক আপলোড হয়েগেল আপনি ডিভাইস সিলেক্ট করুন নিচের চিত্রের মত 




পিসি দিয়ে Whatsapp চালান কোন রকম সফটওয়্যার ছাড়াই !!



ব্যাস আপলোড হয়েগেলেই উপরের মত কাজ করলেই এবার আপনি আপনার আপলোড করা অ্যাপটি সেই ডিভাইসে দেখতে পারবেন সেটা ওপেন করে ব্যবহার করতে পারবেন । বুঝতে সমস্যা হলে নিচের ভিডিও দেখুন বিস্তারিত বুঝতে পারবেন । 








আশাকরি এবার বুঝতে কোন রকম সমস্যা হবে না কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন আমি হেল্প করতে চেস্ট করবো । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. ধন্যবাদ আপনার সুন্দর পষ্ট এর জন্য।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনাকেও ধন্যবাদ সঙ্গেই থাকুন !

      মুছুন
  2. কাজে আসবে ভাই

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. শুনে খুশী হলাম @Sadik ভাই

      মুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets