আমাদের বিভিন্ন কাজে ক্ষেত্রে বিভিন্ন ডকুমেন্টস কে কনভার্ট করার দরকার পড়ে , যেমন ধরুন কোন পিডিফ ফাইল বা ওয়ার্ড বা কোন ইমেজ এখুন আমারা এটা কোন সফটওয়্যার ছাড়া করতে পারবনা তাই এই সকল ডকুমেন্টস কে কনভার্ট করার জন্য আমারা বিভিন্ন থার্ড পার্টি সফটওয়্যার ব্যবহার করে থাকি । আমি আজকে সেই রকম একটা খুব ভালো সফটওয়্যার আপনাদের সঙ্গে শেয়ার করবো আশাকরি আপনাদের ভালো ও কাজে আসবে , আমি বলছি না এটাই সব থেকে ভালো কিন্তু আমার নিজের ভালো লেগেছে তাই আপনাদের সঙ্গে শেয়ার করছি । তাহলে আজকে যে ডকুমেন্ট কনভার্টার টি শেয়ার করবো তার নাম হল Aostsoft এটা ফ্রী না পেইড একটি সফট তবে চিন্তার কিছু নেই নিচে আমি দেখিয়ে দিয়েছি কিভাবে ফুল ভার্সন করে ফ্রী ব্যবহার করবেন ।




Aostsoft ,  All Document Converter Professional 3.9.3





আজকে আমি Aostsoft কনভার্টার লেটেস্ট ভার্সনটি শেয়ার করবো সঙ্গে কিভাবে ফুলভার্সন করবেন সেটাও দেখিয়ে দেওয়া হবে । এর জন্য নিচে স্টেপ গুল একটু লক্ষ করুন । প্রথমে নিচে থেকে সফটওয়্যার ও KeyGen টি ডাউনলোড করুন ।




ডাউনলোড করতে নিচের লিঙ্ক জান 







ডাউনলোড প্রক্রিয়া শেষ হলে সাধারন ভাবেই সফটওয়্যার ইন্সটল করুন এবং ইন্সটল শেষ হলে পিসি রিস্টার্ট করুন , এবার ইন্সটল করা সফটওয়্যার টিকে ওপেন করুন , এবার কী ফাইল ওপেন করুন দেখুন ওখানে অনেক প্রোডাক্ট নাম থাকবে সেখান থেকে All Document Converter Professional সিলেক্ট করুন { ফটো } দেখুন - এবার যেকোনো নাম দিন এবং generate বাটনে ক্লিক করুন click register ক্লিক করুন ব্যাস । 




Aostsoft , Document Converter




আশাকরি বুঝতে কোন সমস্যা হল না তাহলে হয়েগেল পেইড সফটওয়্যার সম্পূর্ণ ফ্রী আপনার নিজের পোস্টটি ভালো লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন কোন সমস্যা হলে নিচে কমেন্ট করুন । ভাল থকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম । 

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets