কম্পিউটার ব্যবহার করছেন আর অ্যান্টিভাইরাস ব্যবহার করবেন না তাই কি হয় একটা পিসির জন্য একটি ভালো মানের অ্যান্টিভাইরাস খুবি দরকার ভাইরাস এর হাত থেকে রক্ষা পাবার জন্য , তবে আমি পরামর্শ দেবো ডেস্কটপ বা ল্যাপটপকে সুস্থ রাখতে একটি পেইড এন্টি ভাইরাস ব্যবহার করা কারন এই সব ফ্রী বা ক্র্যাক করে সেরকম কাজ হয় বলে আমার মনে হয় না তবে সবাই আর তো আমার মত না তাই যারা এই ভাবে ফ্রী ব্যবহার করতে চান সুধু মাত্র তাদের জন্য নিয়ে এলাম জনপ্রিয় এন্টি ভাইরাস Avira ইন্টারনেট সিকিউরিটি ২০১৫ সঙ্গে ২০২০ পর্যন্ত লাইসেন্স কী আশাকরি ফ্রী ব্যবহার কারিরা লাভবান হবেন ।




avira antivirus 2015




যারা এটা ব্যবহার করতে চান তারা নিচে থেকে ডাউনলোড করে নিন এবং দেখে নিন কিভাবে অ্যাক্টিভ করবেন তার প্রক্রিয় যারা নিয়মিতি ব্যবহার করে আসছেন আশাকরি তাদের কোন সমস্যা হবে না কিন্তু যারা নতুন তারা দেখে নিন এবং ২০১৫ থেকে ২০২০ পর্যন্ত ফ্রী ব্যবহার করুন কোন খচর ছাড়াই । 




ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক করুন 






অ্যাক্টিভ করার প্রক্রিয়া 



প্রথমে নিচে থেকে সেটআপ ফাইল এবং কী ফাইল ডাউনলোড করে নিন এবং সাধারন ভাবেই ইন্সটল করুন ইন্সটল প্রক্রিয়া শেষ হলে অ্যাপটি ওপেন করুন এবং Help ট্যাবে ক্লিক করুন তারপর Licence Manager → Extend Licence →Licence File বাস অ্যাক্টিভ করুন আশাকরি আপনি সফল ভাবে অ্যাক্টিভ করতে পেরেছেন । সব কাজ সঠিক ভাবে করলে নিচের মত আসবে 



Avira Internet Security Suite 2015 Licence Till 2020




আপনি চাইলে আপডেট ও করতে পারেন এটা যেকোনো ভার্সন এর জন্য ২০১৮ পর্যন্ত পাবেন তাহলে কোন চিন্তাই থাকছে না ।


কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন পোস্টটি ভালো লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets