আসসালামু আলাইকুম বন্ধুরা , বর্তমান সময়ে আমারা সবা সব কিছুতেই প্রযুক্তি নির্ভর হয়ে পড়েছি তাই সব কাজি আমারা এখুন প্রযুক্তি কে কাজে লাগিয়ে করতে ভাল বাসি তাহলে এই দৌড়ে বাচ্চারা কেন পিছিয়ে থাকবে তাই তাদের কথা চিন্তা করে কিছু অ্যাপ বানানো হছে যেগুল আপনি আপনার এনড্রয়েড মোবাইলে ব্যবহার করে খুব সহজে আপনার বাড়ির বাচ্চা কে সঠিক ভাবে শিক্ষা দিতে পারবেন । আর আজকে আমি আপনাদের সঙ্গে সেই রকম কিছু মজার অ্যাপ শেয়ার করবো নিচে থেকে সেগুল সংগ্রহ করে নিন ।




এখুন বাড়ির বাচ্চাকে এনড্রয়েড মোবাইল দিয়ে বর্ণ পরিচয় করান দারুন একটি অ্যাপ দ্বারা !!




তাহলে নিচে থেকে টপ কিছু বাংলা বর্ণ পরিচয় অ্যাপ ডাউনলোড করে নিন আপনার এনড্রয়েড মোবাইলের জন্য ।



Bangla Alphabet Free


আমার নিজের এই অ্যাপটি খুব ভাল লেগেছে কারন এখুন দারুন ভাবে সব কিছু বোঝানো হয়েছে যাতে বাচ্চা খুব সহজে ও মজা করতে করতে শিখতে পারে সঙ্গে আপনি চাইলে সেই সকল বর্ণ গুল ওখানে লিখিও সেখেতে পারেন সেটাও করা যাবে খুব সহজে এই অ্যাপ ব্যবহার করে



এখুন বাড়ির বাচ্চাকে এনড্রয়েড মোবাইল দিয়ে বর্ণ পরিচয় করান দারুন কিছু অ্যাপ দ্বারা !!





 হাতে খড়ি (Bangla Alphabet)



এটা আমি নিজে ব্যবহার করে দেখি তবে রেটিং ও রিভিউ খুব ভাল দেখলাম তাছাড়া ইউটিউব ভিডিও দেখলাম ভালই তাই আমি সিয়র এটাও খুব ভাল অ্যাপ আপনি নিজে ব্যবহার করে চেক করে নিতে পারেন আশাকরি ভালই লাগবে ।



Bangla Alphabet





Bangla Alphabet Game



আমি যতদূর জানি সব বাচ্চা রাই গেম খেলতে ভাল বাসে তাহলে এই বর্ণ পরিচয় গেম টা খেলে আশাকরি সে খুব সহজে আনান্দ করতে করতে শিখে যাবে । আমার এটা খুব ভাল লাগেছে আপনি নিজেই ডাউনলোড করে চেক করে নিতে পারেন ।



Bangla Alphabet গেম




Bangla Number



এটাই শেষ আর মনে হয়না বেশি দরকার আছে নিচে থেকে এই অসধারন সংখ্যা পরিচয় অ্যাপটি ডাউনলোড করে নিন দেখলাম খুব ভালই লাগলো 



Bangla Alphabet নাম্বার






যারা পিসি ব্যবহার করে অ্যাপ গুল ডাউনলোড করতে চান তারা নিচে থেকে দেখে নিন ভাবে গুগল প্লে থেকে অ্যাপ ডাউনলোড করবেন সঙ্গে দেখে নিন আপনার যদি এনড্রয়েড মোবাইল না থাকে তাহলে কিভাবে আপনার পিসিতে এনড্রয়েড এই অ্যাপ গুল ব্যবহার করবেন 


গুগল প্লে ( google play ) থেকে পিসিতে এনড্রয়েড অ্যাপস ডাউনলোড করুন


এনড্রয়েড অ্যাপস , গেম আপনার পিসিতে চালান



তাহলে আজকের মত এই পর্যন্ত আশাকরি পোস্টটি থেকে কিছুটা হলেও আপনার উপকার হবে । কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন পোস্টটি ভাল লাগলে লাইক শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets