আমি আগে খুব টিভি দেখতে ভাল বাসতাম ইদানীং সেই চাহিদা প্রায় কমেগেছে এখুন পিসিতেই বেশির ভাগ সময় বসে থাকি যার কারনে টিভি দেখা হয়না বললেই চলে তবে আমি খেলা দেখতে ভাল বাশি সেটা পিসিতে লাইভ দেখেনিন বিভিন্ন অনলাইন চ্যানেল ব্যবহার করে । যাই হোক আজকের পোস্টটি এর দিকে ফিরি আজকে আমি আপনাদের সঙ্গে দারুন একটি অ্যাপ বা চ্যানেল সম্পর্কে বলবো রিভিউ ও বলতে পারেন সেটা সত্যি খুবি সুন্দর একটি অনলাইন চ্যানেল নাম hotstar ইতি মধ্যে অনেকেই টিভিতে অ্যাড দেখেছেন কিন্তু বুঝতে পারেননি এটা কিসের জন্য বা কি করে । হুম এটা সাধারনত স্টার এর একটি অনলাইন চ্যানেল এখানে আপনি খেলা থেকে শুরু করে মুভি টিভি সিরিয়াল সব কিছু দেখতে পারবেন এমন কি হাইলাইট ও দেখতে পারবেন সঙ্গে চাইলে আপনার বাড়ির মেয়েদের টিভি সিরিয়াল এর পুরনো এপিসোড গুলও দেখতে পারবেন । 







এই অনলাইন সাইটটি আমার ভাল লেগেছে কারন এটা আপনার স্পীড এর উপর নির্ভর করে ভিডিও প্রিন্ট দেখা যাবে তাছাড়া এখানে আপনি অনেক এওয়ার্ড শো টিভি এর আগে দেখতে পাবেন আমি আশাকরি এটা আপনাদের অনেকের কাজে আসবে । 



আপনি চাইলে আপনার পিসি বা মোবাইল এর দ্বারা সাইটটি ভিজিট করে টিভি দেখতে পারেন সাইট নাম www.hotstar.com  আপনি মোবাইল দিয়ে দেখতে চাইলে নিচে থেকে অ্যাপটি ডাউনলোড করুন এবং আপনার মোবাইলে ইন্সটল করুন ব্যাস তাহলেই দেখতে পাবেন । 



গুগল প্লে ( google play ) থেকে পিসিতে এনড্রয়েড ডাউনলোড করুন 






Hotstar অ্যাপ ডাউনলোড করার জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন 






পিসি দিয়ে ডাউনলোড করতে চাইলে উপরের লিঙ্কে ক্লিক করুন দেখুন ওখানে গুগল প্লে থেকে ডাউনলোড করার টিপস দেওয়া আছে । 


তাহলে আজকের মত এই পর্যন্ত পোস্টটি ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম । 

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets