এসো বন্ধুর নিয়মিত ভিজিটর দের জন্য সুখবর। আপনাদের জন্য ১ মাস ফ্রী এস ই ও প্রশিক্ষণ এর বাবস্থা করা হয়েছে . কি ভাবচেন কোথায় ? কখন ?
প্রযুক্তির আশীর্বাদে এখন আর এখন আর আপনাকে প্রতিষ্ঠানে এসে শিখতে হবেনা ঘরে বসে সরাসরি শিক্ষক এর কাছ  থেকে শিখে  নিতে পারবেন এস ই ও এর মত জটিল বিষয় খুব সহজেই ।আর প্রথম বারের মত অনলাইন এই ফ্রী সেখান হচ্ছে ।


seo-online


নতুন ব্লগার দের  দেখি ব্লজ্ঞিং এ ক্যারিয়ার গরতে যায় কিন্তু মাঝ পথে বিশ্বাস হারিয়ে ফেলে কারন একটাই ঠিক মত এস ই ও না জানা ।  সাইটে ভিজিটর না থাকলে বা আনতে না পারলে লাভ কি ব্লগিং করে।

বাংলাদেশ , ইন্ডিয়া  সহ আরও অনেক দেশে এস ই ও শিখতে ১০০০০ থেকে ২৫০০০ টাকা খরচ হয়। আমি নিজেও টাকা খরচ করে এস ই ও শিখেছিলাম কিন্তু বাংলাদেশের বা ইন্ডিয়ার  প্রেক্ষিতে যা রিতিমত অসম্ভব এবং সময় এর ও যথেষ্ট  অভাব । অনেকের দারাই কোন প্রতিষ্ঠানে গিয়ে এসইও  সেখা সম্ভব নয়।

তাই আগামি ১৫ তারিখ থেকে একটি এস ই ও  প্রশিক্ষণ  দেয়ার বাবস্থা  করতে যাচ্ছি যা সম্পূর্ণ  ফ্রী এবং ঘরে বসে অনলাইনে শিখতে পারবেন।


কোর্স থেকে আপনি কি কি শিখবেন ?


  1. এস ই ও  বিগিনার লেবেল থেকে  অ্যাডভান্স লেবেল পর্যন্ত
  2. এস ই ও শিখে  কোথার  থেকে এবং কিভাবে অনলাইন এ আয় করবেন তার দিকনির্দেশনা

অনলাইন এ কিভাবে শিখবেন ?

  1. আপনাকে নোট প্রদান করা হবে।
  2. টিমভিউয়ার সরাসরি আপনাকে কথা বলে এবং দেখিয়ে দেখিয়ে শিখিয়ে দেয়া হবে।
  3. প্রতি ক্লাসের শেষে ভিডিও টিউটোরিয়াল প্রদান করা হবে।
  4. ক্লাস শেষে সমস্ত প্রস্নের উত্তর দেয়া হবে।

আপনার কি কি যোগ্যতা থাকতে হবে ? 

  1. সাধারন ইংলিশ বুঝতে হবে।
  2. কম্পিউটার এ নেট  কানেকশন থাকতে হবে।
  3. আপনার কোন ব্লগ বা ওয়েবসাইট থাকতে হবে।
  4. আপনাকে গ্রুপে সদস্য হতে হবে


কি কি শেখান হবে জানতে এখানে ক্লিক করুন ।



এখন আপনি যদি এস ই ও শিখতে চান তাহলে এখনি যোগ দিন কারন শুধুমাত্র প্রথম ২০০০ জন এর জন্য ফ্রী । এখনি যোগ দিন যোগ দিতে এখানে ক্লিক করুন বা নিচের বাটন এ ক্লিক করে একটি ফরম পাবেন সেটা পুরন করে পরবর্তী আপডেট এর জন্য আপনার মেইল এবং এসো বন্ধু ব্লগ এ চোখ রাখুন।






আপনাকে অবশ্যই গ্রুপে জয়েন করতে হবেঃ গ্রুপ এ জয়েন করতে এখানে ক্লিক করুন 


আপনি শিখতে ইছুক হলে অবশ্যই যোগ দিন তবে এর কোন কিছুর সাথে এসো বন্ধু জড়িত নেই তাই সব দাইভার নিজের । 


তাহলে SEO শিখতে ইছুক তারা খুব তাড়াতাড়ি যোগ দিন দেরি করবেন না কারন দেরি করলে আপনার লস । ভাল থাকবেন সুস্থ থাকবেন আপনার বন্ধদের সঙ্গে পোস্টটি শেয়ার করুন । 



শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. শেয়ার করার জন্য ধন্যবাদ।

    উত্তরমুছুন
  2. খুব ভালো এক্টি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ । অনলাইনে আয়ের মধ্যে এস ই ও করে আয়টা আমার খুব ভালো লাগে , এস ই ও গুরুত্তপুন্য টিপস পেতে এই সাইটটি দেখতে পারেন

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets