হ্যালো বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভাল আছেন।আজ আমি আপনাদের কে জানাবো নতুন দুইটি সোশ্যাল ওয়েবসাইট সম্পর্কে।বর্তমানে আমরা সবাই প্রায় সোশ্যাল  ওয়েবসাইট ব্যাবহার করি।তারমধ্যে ফেসবুক, টুইটার, লিঙ্কড ইন, জোপ্পা হচ্ছে সবথেকে জনপ্রিয়। তবে বর্তমানে অনেক নতুন নতুন সোশ্যাল ওয়েবসাইট আসছে। তারমধ্যে থেকে আজ আমি আপনাদের দুটি সোশ্যাল ওয়েবসাইটের ব্যাপারে বল্ব।যাতে সকল ধরণের ফিচার রয়েছে। তাহলে আসুন যেনে নেই এই দুই ওয়েবসাইটের ব্যাপারে।



TSU :



বর্তমানে TSU জনপ্রিয় হয়ে দারাচ্ছে।এই সোশ্যাল ওয়েবসাইট টি তে রয়েছে নতুন কিছু ফিচার।আপ্নি এখান থেকে অর্থ ও উপার্যন করতে পারবেন। এই ওয়েবসাইট টি তে ১২ লক্ষ ইউজার রয়েছে বর্তমানে।ওয়েবসাইট টি আপনাদের পছন্দ হবে আশা করি।ওয়েবসাইট টি প্রতিষ্টা করা হয় ৭ আগস্ট ২০০৭।


tsu





SOCIAL WORLD :



বর্তমানে Social World একটি নতুন সামাজিক ওয়েবসাইট বা সোশ্যাল ওয়েবসাইট।ওয়েবসাইট টি তে চ্যাট করার সুবিধা রয়েছে।তাই আপনি অনায়াসে আপনার বন্ধু এর সাথে চ্যাট করতে পারবেন।বর্তমানে ওয়েবসাইট টি তে ১০,০০০ ইউজার রয়েছে। ওয়েবসাইট টি আপনাদের পছন্দ হবে আশা করি।ওয়েবসাইট টি প্রতিষ্টা করা হয় ১৮ মার্চ ২০১৪ তে।



socialworld



তাহলে বন্ধুরা আজ এই পর্যন্ত।আশা করি আপনারা সবাই ভাল থাকবেন।সমস্যা হলে কমেন্ট করে অবশ্যই জানাবেন।




শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets