ওয়ার্ডপ্রেস স্টাইল ব্লগার ফ্রী টেম্পলেট ! ডিজাইন Responsive এবং SEO ফ্রেন্ডলি

আজকে আমি আপনাদের জন্য দারুন একটি ওয়ার্ডপ্রেস স্টাইল ব্লগার Responsive এবং SEO ফ্রেন্ডলি সাধারন থিম নিয়ে এলাম আশাকরি আপনাদের খুব পছন্দ হবে । এই টেম্পলেট টি ব্যবহার করলে আপনার ব্লগ ভাল লাগবেই কারন এটা একদম সাধারন এবং খুব অল্প ফিচার আছে অনেক টা আমাদের এসো বন্ধুর মত তাহলে নিচে থেকে ডেমো দেখে নিন পছন্দ হলে ডাউনলোড করে নিন ।







এই থিমটি একটি ওয়ার্ডপ্রেস থিমকে কনভার্ট কড়া হয়েছে এই থিম এর নাম বলছি না তবে এটা সত্যি অসাধারন একটি টেম্পলেট আমাদের একটি ওয়ার্ডপ্রেস ব্লগে এই থিম ব্যবহার করছি । তাহলে নিচে থেকে ডেমো ও ডাউনলোড করেনিন -












যেসকল ফিচার থাকছে থিমের সঙ্গে :



  • পিউর Responsive  ডিজাইন করা আছে । 
  • দারুন ভাল SEO করা আছে যার ফলে এটা SEO ফ্রেন্ডলি । 
  • 2 Columns Layout আছে যেটা খুবি সুন্দর । 
  • অসাধারন Drop Down মেনু বার আছে । 
  • দারুন একটি Back to Top বাটন আছে । 
  • কোন রকম ফুটার নেই । 
  • সুন্দর একটি রিসেন্ট পোস্ট ওয়েডগেট । 




থিমের সঙ্গে যাযা দরকার সব কিছুই আছে সেটা আপনি ডেমো দেখলেই বিস্তারিত বুঝতে পারবেন আশাকরি থিমটি আপনাদের পছন্দ হয়েছে যদি ভাল লাগে তাহলে একটি কমেন্ট ও বন্ধদের সঙ্গে শেয়ার করতে ভুলবেন না ।


তাহলে আজকের মত এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

3 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال