খুব সহজেই আপনার ল্যাপটপ কে WIFI-Hotspot বানিয়ে ফেলুন ছোট্ট একটি সফটওয়্যার MY WIFI Router দিয়ে। আমার এটা এসো বন্ধুতে প্রথম পোস্ট নিচে থেকে আজকের পোস্ট টা পড়ুন আশাকরি আপনাদের উপকারে আসবে ।



my-wifi-router


এটা একটি ফ্রি সফটওয়্যার, এটার জন্য Connectify এর মত কোন ক্যাক , বা প্যাচ এর দরকার নেই…
কাজ করার সিষ্টেম খুব সহজ।
সাধারন নিয়মে সফটওয়্যার টি Install দিবেন।
দেওয়ার পর এমন একটি উইন্ডো আসবে…



 

সব ই মার্ক করে দিলাম আশা করি বুঝতে সমস্যা হবে না। আর রিনেইম করার জন্য আগে ডিএক্টিভেট করে নিতে হবে ওয়াইফাই Deactivate Free Wifi বাটন এ ক্লিক করে… পরে আবার এক্টিভেট ও করতে হবে একি নিয়মে… । শুধু এটুকুই আর উপভোগ করুন WIFI-Hotspot.



এক্সটা ফিচারঃ




My wifi 2



১. আপনি খুব সহজে আপনার কানক্টেড ডিভাইস গুলোতে আপনার সিলেক্ট করা ভিডিও শেয়ার করতে পারবেন। আর সেখান থেকে ডাউনলোড না করেও সরাসরি প্লে ও করতে পারবেন :)

২. আপনি কানেক্টেড ডিভাইস গুলো থেকে আপনার ইচ্ছা মত কোন ডিভাইস কে ব্লক করেও রাখতে পারেন, তাহলে আর সেই ডিভাইসে ইন্টারনেট শেয়ার হবে না।

৩. আর সবচেয়ে অসাধারন ফিচার আপনি আপনার ডিভাইস গুলোর মধ্যে শেয়ার করা নেটের স্পিড নির্ধারন করে দিতে পারবেন আপনার ইচ্ছা মত…
নিচের ছবিতে দেখুনঃ


তো ডাউনলোড করে নিন এই অসাধারন WIFI-Hotspot সফটওয়্যার টি…



Screenshot_72



ডাউনলোড করবেন যেভাবে:


aaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaa2



তাহলে বন্ধুরা আজকের মত এই পর্যন্ত কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন প্রথম পোস্ট তাই ভুল হতেই পারে আর পোস্টটি ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন ।







শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets