আসসালামু আলাইকুম বন্ধুরা , এখুন মোবাইল এর যুগে এনড্রয়েড এমন একটি মাধ্যম যা দিয়ে দারুন সব মজার মজার করা যাচ্ছে এমন কিছু অ্যাপ আছে যেগুলো দুটি এনড্রয়েড মোবাইলে ইন্সটল থাকেই ফ্রী কল চ্যাট করা যাই খুব সহজে কোন রকম খরচ ছাড়াই সুধু নেট থাকেই হবে কিন্তু আসতে আসতে সেই সেটার থেকেও আরও সুবিদা এসেগেছে এখুন কিছু অ্যাপ এসছে যেটা দিয়ে আপনি সুধু এনড্রয়েড না যেকোনো মোবাইল নাম্বারে ফ্রী কল করতে পারবেন কোন রকম খরচ ছাড়াই তবে অবশ্যই আপনাকে ক্রেডিট ক্রয় করতে হবে চিন্তা করবেন না এটাও আপনি পারবেন একদম ফ্রী মানে কিছু অ্যাপ ইন্সটল এর দ্বারা । আজকে তেমনি একটি অ্যাপ নিয়ে পোস্ট করতে বসলাম অ্যাপ নাম Dingtone এটা একদম ফ্রী একটি অ্যাপ সঙ্গে এটা ব্যবহার করে ফ্রী কল এসএমএস করতে পারবেন যেকোনো ফোন নাম্বারে । 






এটার জন্য আপনাকে বেশি কিছু করতে হবে সুধু এখান থেকে Dingtone অ্যাপটি ডাউনলোড করে নিন । 



গুগল প্লে ( google play ) থেকে পিসিতে এনড্রয়েড অ্যাপস ডাউনলোড করুন খুব সহজে !!



উপরের লিঙ্কে ক্লিক করে দেখে নিন কিভাবে গুগল প্লে থেকে পিসি দিয়ে অ্যাপ ডাউনলোড করবেন তাহলে অ্যাপটি ডাউনলোড করে নিন এবং আপনার এনড্রয়েড মোবাইলে ইন্সটল করে নিন ব্যাস এবার একটি অ্যাকাউন্ট করে নিন অ্যাকাউন্ট করার জন্য আপনি ফেসবুক ব্যবহার করতে পারবেন । 





উপরের ফটো লক্ষ করুন আপনি ফ্রী কল , ফ্রী টেক্সট , ভয়েস মেল সেন্ড , Dingtone থেকে Dingtone ফ্রী কল করতে পারবেন । এবার উপরের মত Sing up এ ক্লিক করলেই একটি নতুন পেজ আসবে সেখান থেকে Email বা Facebook এ ক্লিক করে অ্যাকাউন্ট করে নিন । 


এবার কিছু অপশন আসবে সেগুল সঠিক ভাবে কাজ করলেই নিচের মত একটি অপশন আসবে সেখান থেকে Start Using Dingtone এ ক্লিক করুন -





উপরের মত ক্লিক করলেই আপনাকে নাম ইত্যাদি দিতে বলবে সেগুল সঠিক ভাবে দিয়ে দিন এবং দেখুন আপনি ক্রেডিট হিসাবে ১৫  পেয়ে যাবে - 





আপনি যদি আরও ক্রেডিট যুক্ত করাতে চান বেশি বেশি ফোন করার জন্য তাহলে Get Credits এ ক্লিক করুন তাহলে আপনি দুটি অপশন পাবেন একটি ভিডিও দেখে এবং একটি অ্যাপ ইন্সটল করে ক্রেডিট যুক্ত করার আপনি যেভাবে ইছে অ্যাড করতে পারেন আমি অ্যাপ ইন্সটল করে ৫০ ক্রেডিট যুক্ত করেছি - 






ব্যাস এবার আপনি এই ক্রেডিট দিয়েই যেকোনো ফোন নাম্বারে যেকোনো দেশে কল করতে পারবেন আপনি এই ভাবে দেখে নিতে পারেন কোন অ্যাপসে কত ক্রেডিট পাচ্ছেন সেই হিসাবে ইন্সটল করুন এবং ক্রেডিট ক্রয় করুন আর ফ্রী কল করুন :-)



আশাকরি অ্যাপটি আপনাদের ভাল লাগবে এই ধরনের অনেক অ্যাপ আপনি গুগল প্লে তে পাবেন আমার এটা ভাল লাগলে এবং রিভিয় গুলও ভাল লাগলে তাই শেয়ার করলাম আরও ভাল কিছু পেলে অবশ্যই আপনাদের সঙ্গে শেয়ার করবো । কোন রকম সমস্যা হলে কমেন্ট করুন ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets