কিভাবে ব্লগার ব্লগের কমেন্ট বক্সের উপরে একটি ম্যাসেজ যুক্ত করবেন !

আসসালামু আলাইকুম বন্ধুরা বন্ধুরা , ব্লগারের একটি দারুন সেটিং নিয়ে আজকে আলোচনা করব মনে পড়ছে না এটা নিয়ে এর আগে কোন পোস্ট করেছি কিনা যাই হোক করে থেকেও এটা নতুন ব্লগার দের কিছুটা হলেও কাজে আসবে । যাই হোক কমেন্ট বক্সের উপরে একটি ম্যাসেজ যুক্ত এটা খুব মজার একটি বিষয় আপনি এই ব্লগের কমেন্ট বক্সের উপরে লক্ষ করুন একটি ম্যাসেজ দেখতে পাবেন ঠিক এই রকম আপনিও আপনার ব্লগে যুক্ত করতে পারবেন এর কোন কোন রকম কোডিং এর দরকার নেই এটা আপনি ব্লগারের ডিফল্ট সেটিংস থেকেই করতে পারবেন তাহলে চলুন দেখে নেওয়া যাক কিভাবে করবেন ।




কিভাবে এই কাজটি করবেন নিচের সাধারন কিছু স্টেপ দেখুন তাহলেই বুঝতে পারবেন ।



blogger-Comment-Form-Message


  • প্রথমে ব্লগার অ্যাকাউন্ট লগইন করুন 
  • ড্যাশবোর্ড থেকে Settings এ ক্লিক করুন 
  • এবার Post and Comment এ ক্লিক করুন 
  • নিচে দেখুন Comment Form Message নামে একটি অপশন আছে
  • সেখানে Add ক্লিক করুন এবং আপনার পছন্দ মত কিছু লিখুন 



comment-massge-blogger


আশাকরি বুঝতে কোন সমস্যা হল না এবার আপনার ব্লগের কোন একটি পোস্ট দেখুন এবং কমেন্ট বক্সের উপরে লক্ষ করুন একটি ম্যাসেজ দেখতে পাবেন ।

পোস্টটি ভাল লাগলে অবশ্যই কমেন্ট করে যানাবেন কোন রকম সমস্যা হলেও কমেন্ট করুন বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

9 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. উত্তরগুলি
    1. আপনার মূল্যবান মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ !

      মুছুন
  2. ভাই পোস্ট এ কেমন করে "টিক চিহ্ন" effect গুলো দিব?

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ওটাকে Bullet List বলে আপনিও ব্যবহার করতে পারবেন এই ব্লগে সার্চ পেয়ে যাবেন তবে ঠিক চিহ্ন না পেতে পারেন কারন এটা নিজের পছন্দ মত ফটো ব্যবহার করা যাই । ধন্যবাদ ।

      মুছুন
  3. ভাইয়া আমি আপনাদের এখানে এসে ব্লগ সমন্ধে অনেক ধারনা নিতে পারলাম।।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ধন্যবাদ এটা যেনে আমাদেরও খুব ভাল লাগল :)

      মুছুন
  4. ধন্যবাদ আপনাকে।

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال