আজকে আমি আপনাদের জন্য জনপ্রিয় ডাউনলোড ম্যানেজার নিয়ে এলাম যার নাম ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার সংক্ষেপে ( IDM ) আজকে আমি লেটেস্ট ভার্সন IDM 6.25 build 1 নিয়ে এলাম এবং সঙ্গে দারুন একটি ক্র্যাক  তাহলে বুঝতেই পারছেন কত সহজ ও মজার একটি টিপস তাহলে চলুন দেখা নেওয়া যাক কিভাবে এই নতুন ভার্সন এর IDM ব্যবহার করবেন এবং খুব সহজে ফুলভার্সন করবেন ।




ইন্টারনেট ফাইল দ্রুত ডাউনলোড করতে ব্যবহার করুন লেটেস্ট IDM ! আপডেট ১১/১০/২০১৫ 


আর দেরি না করে নিচে থেকে ডাউনলোড করেনিন আপনাদের পছন্দের আপলোড সাইট মিডিয়া ফাইরে আপলোড করে দিয়ে নিচে লিঙ্কে ক্লিক করুন -



সেটআপ ফাইল সঙ্গে অ্যাক্টিভ ফাইল ডাউনলোড করুন 


মিডিয়া ফাইর লিঙ্ক থেকে অ্যাক্টিভ ফাইল ডাউনলোড করুন



তাহলে উপর থেকে ডাউনলোড করা হয়েগেলে সাধারন ভাবেই ইন্সটল করে নিন এবং ক্র্যাক ফাইলটি ওপেন করুন এবং ক্র্যাক এ ক্লিক করুন ব্যাস একটি ম্যাসেজ আসবে কাজ শেষ ।




এখুন থেকে আপনি দ্রুত গতিতে ফাইল ডাউনলোড করুন এই লেটেস্ট ভার্সন ব্যবহার করে । আসাকরি বুঝতে কোন সমস্যা হলনা । নতুনদের জন্য বলে রাখি এটা দ্বারা আপনি খুব সহজে ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারেন তাছাড়া যেকোনো ফাইল ডাউনলোড করতে পারবেন কিছুটা হলেও গতিতে । 


উপরের কাজ করার জন্য মানে যখুন ক্র্যাক ফাইল ওপেন করবেন তখুন অবশ্যই আপনি এন্টিভাইরাস বন্ধ করে করবেন তা না হলে ক্র্যাককে ভাইরাস ভেবে ডিলিট করে দিতে পারে । 


তাহলে আজকের মত এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে ভাল থাকবেন সুস্থ থাকবেন । কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন । 
শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. আসলাম ভাই সুন্দর একটি পোষ্ট উপহার নতুনদের জন্য যাতে করে নতুনদের অনেক কাজে আসবে। ব্লগিং জগৎ

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ধন্যবাদ আপনার মূল্যবান মন্তব্যের জন্য ।

      মুছুন
  2. মিডিয়া ফায়ারে ক্রাক আপলোড করা যায় না। তাই লিংকটি নষ্ট হয়ে গিয়েছে।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য তবে লিঙ্ক একদম ঠিক আছে ভাল করে আবার চেক করুন ।

      মুছুন
  3. crack file block dekacce to.akon ki korbo

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. এন্টিভাইরাস অফ করে কাজ করুন তাহলে কোন সমস্যা হবে না ।

      মুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets