Viber দিয়ে বিনামূল্যে আপনি আপনার প্রিয়জনকে অডিও, ভিডিও কল এবং টেক্সট ম্যাসেজ পাঠাতে পারেন। এটি Skype এর মতই কাজ করে থাকে। Viber এর চ্যাট ইন্টারফেস এর মাধ্যমে আপনার কথোপকথনকে প্রাণবন্ত করে তুলতে সাহায্য করে।








চলুন এখন জানা যাক Viber কিভাবে কাজ করে থাকে।
এটি ব্যাবহার করতে কোন log in এর প্রয়োজন হবে না। আপনি শুধু একবার আপনার Phone Number টি registration করবেন। Registration এর কিছু সময় পর আপনি আপনার মোবাইল এ একটি ক্ষুদে বার্তা দেখতে পাবেন। এই ক্ষুদে বার্তাটিতে একটা Code লেখা থাকবে। ওই code টি আপনি Viber এর মধ্যে লিখুন এবং Enter চাপুন, ব্যাস আপনার Viber চালু হয়ে গেছে।
আপনার মোবাইল এ যতগুলো Contacts আছে তা স্বয়ংক্রিয় ভাবে Vider এ import হয়ে যাবে। এছাড়াও, আপনি আপনার Viber ব্যবহারকারী নতুন বন্ধুদের User Name এবং QR Code scanning এর মাধ্যমে contact list এর অন্তর্ভুক্ত করতে পারেন।



ডাউনলোড লিঙ্কঃ-



Download Icon




ডাউনলোড সিস্টেম:-







তাহলে বন্ধুরা আজকের মত এই পর্যন্ত কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন প্রথম পোস্ট তাই ভুল হতেই পারে আর পোস্টটি ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন ।





শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets