যারা ভিডিও এডিট করতে পছন্দ করেন এবং ভিডিও তে বিভিন্ন ইফেক্ট দিতে চান তাদের জন্য আজকের এই পোস্ট । এটা আপনি করতে পারবেন Gilisoft Video Editor নামক ১২ এমবি এর ছোট্ট একটি সফটওয়্যার দিয়ে এটা দিয়ে আপনি ইছে মত ভিডিও কাট করতে পারবেন ওয়াটারমার্ক দিতে পারবেন ইছে মত কাটা ছেড়া এক কথাই সব কিছুই করতে পারবেন , আশাকরি আপনাদের খুব ভাল ও পছন্দ হবে সব থেকে মজার বিষয় এর ব্যবহার খুব ইজি তাহলে দেরি না করে নিচে থেকে ডাউনলোড করে ব্যবহার শুরু করুন দেখুন কেমন লাগে ।

video-edit


Gilisoft Video Editor 7.0.0 নিচে থেকে ডাউনলোড করুন এবং নিচে থেকে দেখে নিন কিভাবে ফুলভার্সন করে ব্যবহার করবেন -







ডাউনলোড সম্পূর্ণ হলে সাধারন ভাবেই ইন্সটল করেনিন এবং দেখুন সঙ্গে সিরিয়াল কী দেওয়া আছে এর সেখান থেকে ইমেল কপি করে ইমেল ব্যবহার করুন এবং সিরিয়াল কপি করে সিরিয়াল ব্যবহার করুন এবং ফুলভার্সন করে নিন ।


video-editing


ব্যবহার নিয়ে সেরকম কিছুই বলার নাই খুবি সহজ নিজে একবার দেখালেই সব কাজ করতে পারবেন তবুও সমস্যা হলে নিচে কমেন্ট করুন আমি হেল্প করতে চেস্ট করবো ।

তাহলে আজকের মত এই পর্যন্ত কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন ভাল লাগলে বন্ধদের সঙ্গে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets