আসসালামু আলাইকুম বন্ধুরা , আজকে আমি আপনাদের সঙ্গে দারুন মজার একটি টিপস শেয়ার করবো তবে এটা কতটা কাজে লাগবে সেটা সম্পূর্ণ নির্ভর করছে আপনার উপর । তবে এটাকে আমারা ফ্যানি হিসাবেও নিতে পারি । যাই হোক আজকে আমি যেটা দেখাব সেটা হল কিভাবে আপনি আপনার ব্লগকে বিভিন্ন পিসি ফ্রেম , মোবাইল ফ্রেম , ট্যাবলেট ফ্রেম দিয়ে মজার মজার ফটো তৈরি করবেন । অনেকের মনে প্রশ্ন যাগতে পারে এটা আবার কি জিনিস তাদের উদ্দেশ্য বলি আপনি সম্পূর্ণ পোস্ট দেখুন তাহলে নিজেই বুঝতে পারবেন । তাহলে চলুন শুরু করা যাক ।


আপনার ব্লগ টিকে একটু প্রফেশনাল হিসাবে তুলে ধরুন ৬৬০+ ফ্রেম দ্বারা ! দারুন মজার জিনিস !!



কিভাবে কাজটি করবেন নিচের স্টেপ গুল দেখুন :


প্রথমে আপনি এই placeit.net সাইট টিতে জান এবং সেখানে গিয়ে একটি অ্যাকাউন্ট করুন তবে অ্যাকাউন্ট না করেলও আপনি একটি ফটো বানাতে পারবেন ।

এবার আপনি ঐ পেজ থেকে দেখুন একাধিক ফ্রেম আছে তার মধ্যে থেকে আপনার যেটা পছন্দ সেটিতে আপনি ক্লিক করুন অবশ্যই ফ্রী গুল বাছবেন না হলে টাকা দিয়ে কিনতে হবে বুঝতেই পারছেন এটা কতটা প্রফেশনাল জিনিস ।

ফ্রেম পছন্দের করে সেই ফ্রেমে ক্লিক করলেই আপনি একটি নতুন পেজ দেখতে পাবেন সেখানে আপনি যে ফ্রেম পছন্দ করেছেন সেটা দেখতে পাবেন তার ঠিক উপরে দেখতে পাবেন Upload Image তাতে ক্লিক করুন এবং আপনার ব্লগ সাইট এর একটি স্ক্রীনশর্ট নিয়ে নিন এবং সেখানে আপলোড করুন , একটু অপেক্ষা করুন দেখুন আপলোড শেষ হলে আপনার ব্লগ সহ ফ্রেম ডেমো দেখতে পাবেন এবার উপরে বা ফ্রেম এর উপর মাউস রাখলেই ডেমো বাটন দেখতে পাবেন তাতে ক্লিক করুন । নিচের চিত্রে দেখুন


আপনার ব্লগ টিকে একটু প্রফেশনাল হিসাবে তুলে ধরুন ৬৬০+ ফ্রেম দ্বারা ! দারুন মজার জিনিস !!


দাঁড়ান আপনি ভেবে নিন আপনি ফ্রী ডাউনলোড করবেন নাকি পেইড আমারা ফ্রী ছাড়া কিছু ভাবতেই পারিনা তাই খুব বড় সাইজ পছন্দ না করে Small এ ক্লিক করুন দেখুন আপনার ফটো ডাউনলোড হয়ে যাবে ।


ব্যাস ফটো গুল দেখতে কেমন হবে আপনি নিজেই বুঝতে পারবেন বা সব উপরের ফটো দেখুন তাহলে পরিষ্কার বুঝতে পারবেন । পোস্ট বুঝতে কোন সমস্যা হলে নিচে কমেন্ট করুন , ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. very nice..but aro onek online tools ace screenshot neyar jonno.

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ধন্যবাদ রাব্বি ভাই , ঠিক বলেছেন ! :)

      মুছুন
  2. এইটাই খুজতেছিলাম । ধন্যবাদ ভাই

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ধন্যবাদ সিফাত ভাই আপনার কাজে এসেছে যেনে খুশি হলাম ।

      মুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets