হ্যালো বন্ধুরা আশা করি আপনারা সবাই ভাল আছে ও সুস্থ আছেন । আমি একটা অসাধারণ সফটওয়্যার পেয়েছি । আজকের কি নিয়ে পোস্ট নিচে ডেমো  স্ক্রীন শর্ট দেখে নিন ।



এই সফটওয়্যারটি নাম Dexpot . আর ভার্সন হল 1.6.9  এর মাধ্যমে একটা কম্পিউটার এ ৪ টি উইন্ডো ব্যবহার করা যায় । আমরা আনেক সময় পিসি তে একাধিক ফাইল ওপেন করি আর কনটি কি ফাইল খোঁজার আসুবিধা হয়ে যায় আথবা আপনি যদি গান শোনেন,ইন্টারনেট ব্যবহার করেন, এবং আরও ইত্যাদি ইত্যাদি কাজ করেন তাহলে শুধু এই সফটওয়্যার এ ক্লিক করুন আর আলাদা উইন্ডো সিলেক্ট করে দিন । আপনার আগের কোন ট্যাব বা সফটওয়্যার বা অন্য কোন কিছু ওপেন করা পাবেন না । আপনার এরকম মনে হবে যেন আপনি চারটা পিসি চালাচ্ছেন । আর বেশি কিছু বলবো না ।  Dexpot সফটওয়্যারটি নিতে নিচে  ডাউনলোড করে নিন ।


Dexpot

ডাউনলোড হয়েগেলে ইনস্টল করুন আর হাঁ যদি কোন পাসওয়ার্ড চায় তাহলে sursongeet লিখে ইনস্টল করুন :D আর উপভোগ করুন Dexpot সফটওয়্যার ।

যা যা প্রয়োজন:


Windows 2000 / XP / Vista / Windows7 / XP64 / Vista64 / Windows7 64 / Windows8 / Windows8 64

পোস্টটি কেমন হল টা কমেন্ট করে জানবেন । কোন প্রকার সমস্যা থাকলে জানাবেন , সমাধান দেওয়ার চেষ্টা করবো। পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ । 

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets