হ্যালো বন্ধুরা কেমন আছেন । আশা করি খুব ভাল আছেন । আজ আমি কি নিয়ে পোস্ট করছি উপরে হেডলাইন দেখে বুজতে পেরে গেছেন । এবার নিচে ডেমো স্ক্রীনশর্ট দেখে নিন ।

Eso pori


আজ আমি ছোট বাচ্চা দের পড়ালেখা শিখার জন্য অসাধারন একটি সফটওয়্যার আপনাদের কাছে শেয়ার করব । সফটওয়্যার টা সবারই সংগ্রহে রাখা উচিত …। সফটওয়্যার টার নাম ” এসো পরি” এই সফটওয়্যারে ছোট বাচ্চা দের আনেক কিছু শেখার আছে । সব থেকে বড় বিসয় হল আপনি যেখানে যাবেন বাংলাই আপনাকে বলে দিবে ছড়া , সংখ্যা ইত্যাদি ইত্যাদি ।  সফটওয়্যারটি ব্যাবহার করা অনেক সহজ আর ইন্সটল ও করতে হবে না শুধু ডাউনলোড করে ওপেন করলে হবে । আর বেশি কিছু বললাম না সফটওয়্যারটি নিচে থেকে ডাউনলোড করে নিন ।


Eso pori

 ভালো লগলে অথবা বুজতে সমস্যা হলে কমেন্ট করুন ধন্যবাদ ।



শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. ভালো পোস্ট। ছোটদের পড়ার জন্য বিশেষ পদ্দতি আনুসরন করা উচিত। প্রযুক্তির সহায়াতায় ছোটদের জন্য আনন্দদায়াক পরিবেশে পড়ার বাবস্থা করা উচিত।

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets