বন্ধুরা কেমন আছেন ? আসাকরি খুব ভাল আছেন. আজ আমি আপনাদের দেখাবো বাবল ডেস্কটপ ওয়ালপেপার. মানে আপনি আপনার ওয়ালপেপার হিসাবে পটভূমিতে কোন ইমেজ আছে এবং আপনি এটি উপরে এই প্রভাব যোগ করতে পারেন. এবং আপনার পর্দায় উড়ন্ত বুদবুদ করতে সক্ষম হবেন যে একটি চমৎকার এবং মূল ওয়ালপেপার নিচে ফটো দেখুন .





প্রকাশক এর বর্ণনা


বাবল ডেস্কটপ ওয়ালপেপার আপনার ডেস্কটপ পর্দার উপর উড়ন্ত বুদবুদ তৈরি করে যে একটি মজার ওয়ালপেপার. প্রোগ্রাম প্রদর্শন বিভিন্ন আকারের এবং বিভিন্ন সময় অন্তর উপর বুদবুদ. ওয়ালপেপার বুদবুদ একটি র্যান্ডম গতি প্রদর্শন এবং আপনি যে কোনো সময় ওয়ালপেপার বিরতি করতে পারেন.আপনি আপনার ডেস্কটপ ওয়ালপেপার যোগ করার জন্য একটি চমৎকার এবং আনন্দদায়ক প্রভাব খুঁজছেন যদি সংক্ষেপে,, বাবল ডেস্কটপ ওয়ালপেপার একটি ভাল পছন্দ হতে পারে .

প্রথমে সফটওয়্যারটি নিচে থেকে ডাউনলোড করেনিন.


Bubble Desktop


ডাউনলোড হয়েগেলে ইনস্টল করুন আর হাঁ যদি কোন পাসওয়ার্ড চায় তাহলে sursongeet লিখে ইনস্টল করুন :D  তার পর দেখুন বুদবুদ স্বচ্ছ এবং বিভিন্ন আকারের হয়, এবং তারা খুব বাস্তবানুগ এবং আনন্দদায়ক চেহারা. তারা ডান থেকে বাম পর্দা জুড়ে ধীরে ধীরে উড়ে যাবে ।

আশাকরি আমার পোস্টটি ভালো লাগলে শেয়ার বা কমেন্ট করতে ভুলবেন না



শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. অনেক সুন্দর পোস্ট নলিন ভাই ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ! (o)

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets