আসসালামু আলাইকুম বন্ধুরা , আজকে আমি আপনাদের সঙ্গে দারুন একটি রেসপন্সিভ এবং এস ই ও ফ্রেন্ডলি নতুন ব্লগার টেম্পলেট শেয়ার করবো আমি আশাকরি আপনাদের ভাল লাগবে । থিমটি একদম নতুন ২০১৫ এর সঙ্গে অসাধারন সব ফিচার আছে যেমন ৩ ডি ইফেক্ট আছে ইত্যাদি ইত্যাদি । আপনি ডেমো দেখলে অবশ্যই ডাউনলোড করে ব্যবহার করবেন । বর্তমান সময়ে মোবাইল ফ্রেন্ডলি সাইট এর খুব চাহিদা সেই জন্য এটা রেসপন্সিভ  ডিজাইন করা হয়েছে নতুন দের এস ই ও নিয়ে ভাবতে হবে না এটা SEO ফ্রেন্ডলি । সব থেকে মজার বিষয় এটা ফ্রী , তাহলে দেরি না করে নিচে থেকে ডাউনলোড করে নিন ।









উপরে থেকে লাইভ ডেমো দেখে নিন পছন্দ হলে ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করেনিন । তার আগে নিচে থেকে দেখে নিন কি কি ফিচার থাকছে থিম এর সঙ্গে ।


যে সকল ফিচার আছে থিমের সঙ্গে 



  1. প্রথম যেটা দরকার SEO ফ্রেন্ডলি সেটা আছে 
  2. বর্তমান সঙ্গে মোবাইল ফ্রেন্ডলি অবশ্যই দরকার তাই এটা রেসপন্সিভ ডিজাইন করা 
  3. অসাধারন একটি মেনু বার আছে যেখানে ড্রপডাউন যুক্ত আছে 
  4. 3D স্টাইল Read more বাটন যা আপনি এর আগে দেখেননি 
  5. দারুন একটি রিলেটেড পোস্ট ওয়েডগেট 
  6. সুন্দর একটি সোশ্যাল শেয়ার ওয়েডগেট 
  7. পুরো থিমে অসাধারন সব সিএসএস ইফেক্ট 
  8. এছাড়াও আরও সুন্দর সুন্দর ওয়েডগেট দরকারি সব কিছু আছে  


উপরের ফিচার গুল যুক্ত আছে একটি ফ্রী থিমে এর থেকে আর কি চাই । আশাকরি আপনাদের পছন্দ হবে এবং আপনি আপনার ব্লগে ব্যবহার করবেন ।



আপনি চাইলে এই থিম রেসপন্সিভ কিনা সেটা চেক করে নিতে পারেন কিভাবে করবেন খুব সহজ এখানে ক্লিক করুন এবং এই থিমের URL টা বসিয়ে দিন এবং চেক করে নিন দেখবেন Awesome! This page is mobile-friendly. লিখা আছে মানে এটা পিয়র রেসপন্সিভ ।



 পোস্টটি এবং টেম্পলেট টি ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করুন এবং কেমন লাগল সেটাও কমেন্ট করে যানাতে ভুলবেন না ।
শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets