আজকে আমি অনেক দিন পর পিসি টিপস নিয়ে পোস্ট শেয়ার করছি আসাকরি আপনাদের ভাল লাগবে । আজকে আসলে টিপস বলতে আপনাদের সঙ্গে খুব সুন্দর একটি স্কিনপ্যাক শেয়ার করব যেটা ফুল জনপ্রিয় ওয়েব ব্রাউজার গুগল ক্রমের মত এবং এর নামও দেওয়া হয়েছে Chromium SkinPack আমি নিজেই ব্যবহার করছি এর বিভিন্ন ফিচার যেমন আইকন , স্টার্ট বাটন , রকেট ডক , ইত্যাদি গুল সত্যি অসাধারন আশাকরি আপনি যখুন ব্যবহার করবেন আপনারাও ভাল লাগবে  । তাহলে কথা বাড়িয়ে লাভ নেই নিচে থেকে স্কিনপ্যাক টি ডাউনলোড করে নিন সাইজ মাত্র ১৬ এমবি সঙ্গে মিডিয়া ফাইর লিঙ্ক তাহলে চলুন ডাউনলোড করে ব্যবহার করা যাক ।


chromium-skinpack-windows 7 , 8 , 8.1 , 10


এটা দেখতে সম্পূর্ণ গুগল ক্রমের Chromium মত তাহলে আর দেরি না করে নিচে থেকে ডাউনলোড করে নিন সঙ্গে দেখেনিন কিভাবে ইন্সটল করবেন । এটা সব ধরনের উইন্ডোজে সাপোর্ট করবে যেমন উইন্ডোজ - ৭ , ৮ , ৮.১ , ১০ এ সাপোর্ট করবে কিনা বলতে পারছি না তবে পরীক্ষা করে দেখতে পারেন যদিও এখুনও বের হয় তবে যারা ডেমো ভার্সন ব্যবহার করছেন তারা দেখতে পারেন আর হা এটা ব্যবহার করলে আপনার পিসি মোটেও স্ল হবে না তবে আপনার সিস্টেম খুব ভাল না হলে ব্যবহার না করাই ভাল ।







উপর থেকে ডাউনলোড হয়েগেলে নিচে থেকে কিছু স্ক্রীনশর্ট এবং কিভাবে আপনার উইন্ডোজ পিসিতে ব্যবহার করবেন সেটা দেখেন নিন ভিডিও সহ ।


ক্রমিয়াম স্কিনপ্যাক ব্যবহার করে উইন্ডোজ পিসি কে দিন নতুন রূপ !!

ক্রমিয়াম স্কিনপ্যাক ব্যবহার করে উইন্ডোজ পিসি কে দিন নতুন রূপ !!


উপরে কিছু ডেমো স্ক্রীনশর্ট দেওয়া হল নিচের ভিডিও দেখুন কিভাবে ইন্সটল করবেন তার প্রক্রিয়া দেওয়া হয়েছে সঙ্গে এটার লাইভ ভিডিও দেখতে পাবেন এই স্কিনপ্যাক দেখতে কেমন হবে ।




আশাকরি আর কোন সমস্যা হবে না কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন ডাউনলোড করতে সমস্যা হলেও নিচে কমেন্ট করুন । পোস্টটি ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করুন এবং কমেন্ট করেও জানাতে পারেন । তাহলে আজকের মত এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets