ফেসবুক কভার ফটো খুব মজার একটি জিনিস আমারা সবাই এটা নিজ নিজ ফেসবুক টাইমলাইনে ব্যবহার করে করে থাকি । কিন্তু আমার যেসকল বন্ধু একদম নতুন তারা মন পছন্দ Facebook cover photo তৈরি করতে পারে না কারন ফটো এডিট এর কাজ ভাল না জানলে এটা করা সত্যি খুব জটিল কাজ । তবে আজকে আমি যে অনলাইন সাইটের সঙ্গে আপনাদের পরিচয় করাব সেটা ব্যবহার করে আপনি খুব সহজে নিজের নাম দিয়ে বিভিন্ন রকম ফটো দ্বারা ফেসবুক কভার ফটো তৈরি করতে পারবেন এর জন্য আপনাকে একটা ক্লিক ছাড়া আর কিছুই করতে হবে না । তাহলে চলুন দেখেনিন কিভাবে মনের মত Facebook cover photo বানাবেন ।


মনের মত ফেসবুক কভার ফটো ( Facebook cover photo ) তৈরি করুন সফটওয়্যার ছাড়াই !!


আপনাদের আজকে একটি সাইট লিঙ্ক দেবে দেখুন এই একটি মাত্র সাইট দিয়ে আপনি কত রকমের মজার মজার কভার ফটো করতে পারবেন । নিচে উদাহারন হিসাবে কয়েকট বিভাগের নাম সহ লিঙ্ক দেওয়া হছে আপনি সেখানে ক্লিক করে বিভাগ গুল দেখতে পারেন ।


কভার ফটো নামলিঙ্ক
Birthday Cakes Covers ফটো লিঙ্ক
Boys FB Covers ফটো লিঙ্ক
Collage Covers ফটো লিঙ্ক
Cute FB Covers ফটো লিঙ্ক
Dolls FB Covers ফটো লিঙ্ক
Flowers FB Covers ফটো লিঙ্ক


উপরের টেবিলটা উদাহারন হিসাবে দেওয়া হয়েছে আপনি চাইলে মূল ওয়েবসাইট থেকেও আপনার পছন্দের বিভাগ থেকে আমার মনের মত কভার ফটো বানাতে পারেন এর জন্য আপনাকে কিছুই করতে হবে না সুধু মাত্র - http://namefbcovers.com/ এই সাইটে যেতে এবং এখুন সেখান থেকে আপনার পছন্দের মত একটা ফটো পছন্দ করতে হবে ব্যাস তাতে ক্লিক করলেই আপনি নিচে একটা নাম লিখার বক্স পাবেন তাতে ক্লিক করুন Your name এর যাইগাই আপনার নাম দিন এবং Other Text এর যাইগাই আপনার পছন্দ মত লিখা দিয়ে Cover বাটনে ক্লিক করুন ।




ব্যাস দেখুন একটি সময় নিবে এটা আপনার নেট স্পীড এর উপর নির্ভর করবে লোড শেষ হলে আপনি সেই ফটোর নিজের নাম দেখতে পাবেন । এটাকে সেভ করার জন্য সেই ফটোর উপর মউস এর ডান ক্লিক করে Save image as.. এ ক্লিক করুন তাহলে সেভ হয়ে যাবে ।


মনের মত ফেসবুক কভার ফটো ( Facebook cover photo ) তৈরি করুন সফটওয়্যার ছাড়াই !!

মনের মত ফেসবুক কভার ফটো ( Facebook cover photo ) তৈরি করুন সফটওয়্যার ছাড়াই !!



এই ধরনের আপনি একাধিক মনের মত কভার ফটো পাবেন যেখানে আপনার নাম দিয়ে সেটাকে মনের মত করে তুলতে পারবেন মাত্র এক ক্লিকে । আসাকরি পোস্টটি আপনাদের পছন্দ হয়েছে । রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets