আসসালামু আলাইকুম বন্ধুরা সবাইকে পবিত্র মাহে রমযান মুবারক । আজকে আমি আপনাদের সঙ্গে রমযান স্পেসাল হিসাবে খুব সুন্দর একটি লাইভ টিভি নিয়ে এলাম এটার নাম মুসলিম বন্ধুরা শুনেননি এমন টা ভাবাই যাই না তবে হা এই চ্যানেল অনেকে পছন্দ করে আবার অনেকে করেনা । কারন টা মনে হয়না বল দিতে হবে । যাই হোক এটা যেহেতু পবিত্র রমযান মাস তাই আমারা চাইব এই মাসে বেশি বেশি ভাল কাজ করতে ভাল কিছু যানতে । তাই এই ইসলামিক অনলাইন চ্যানেল টা সবার সঙ্গে শেয়ার করতে বসে পড়লাম । আশাকরি আমার মত আপনাদেরও এই চ্যানেল খুব ভাল লাগবে ।


আপনার ব্লগে যুক্ত করুন পিস টিভি বাংলা ( Peace TV ) লাইভ টিভি !! রমযান স্পেসাল !!


নিচে থেকে লাইভ টিভি দেখেনিন যদি মনে হয় এটা আপনার ব্লগে ব্যবহার করবেন তাহলে নিচের স্টেপ গুল দেখুন ব্যবহার নিয়ম দেওয়া আছে । এটা সব ধরনের ব্লগেই ব্যবহার করা যাবে ওয়ার্ডপ্রেস ব্লগার ব্লগে কোন কিছু না তাহলে চলুন শুরু করা যাক তবে নিচের টিপস আমি শুধু মাত্র ব্লগার ব্যবহার কারিদের জন্য দিলাম ।

সাম্প্রতিক পোস্ট : আপনার ব্লগার ব্লগে যুক্ত করুন মেঘ গর্জন সঙ্গে বৃষ্টি ইফেক্ট ।

পিস টিভি বাংলা লাইভ টিভি যুক্ত করার নিয়ম :


প্রথমে আপনার ব্লগ পোস্টে যান এবং যেখানে এই টিভি দেখাতে চান মানে যদি পোস্ট অপশনে দেখাতে চান তাহলে পোস্ট অপশন এর বাম পাশে HTML বাটনে ক্লিক করুন এবং নিচের কোড গুল পেস্ট করে দিন ।

আর যদি সাইড বারে অ্যাড করতে চান তাহলে আপনার ব্লগার অ্যাকাউন্ট থেকে Layout→Add a Gadget→HTML/Javascript এ ক্লিক করুন এবং নিচের কোড গুল বসিয়ে দিন ।


 <object id="videoLiveBangla" style="visibility: visible;" data="http://www.peacetvusa.org/flashPlayer/player.swf" type="application/x-shockwave-flash" width="600" height="422"><param name="allowfullscreen" value="true" /><param name="allowscriptaccess" value="always" /><param name="wmode" value="opaque" /><param name="flashvars" value="author=Peace TV&amp;description=Peace TV Live Broadcast Bangla&amp;file=peacetv-peacetv-bangla-live-4x3-SDh&amp;title=Peace TV Live Bangla&amp;bufferlength=6&amp;volume=85&amp;streamer=rtmp://peace.fms.visionip.tv/live/&amp;autostart=false&amp;skin=flashPlayer/skin/peaceTvSkin1.zip" /></object> 


ব্যাস Save বা পোস্ট করে দিন এবং ব্লগে ভিজিট করে দেখুন আশাকরি চ্যানেল দেখতে পারছেন এটার সব থেকে মজার ব্যাপার কম স্পীডেও ভাল দেখা যাই কোন রকম বাধা হয়না । নিচে টিভি লাইভ দেখুন ।





উপরের টিভি আপনাদের সমস্যা মনে হলে নিচের কোড ব্যবহার করতে পারেন এটাও বাংলা চ্যানেল তবে আমার উপরের টা বেশি ভাল লেগেছে যাই হোক চাইলে নিচের টাও ব্যবহার করতে পারেন ।


<IFRAME FRAMEBORDER=0 MARGINWIDTH=0 MARGINHEIGHT=0 SCROLLING=NO WIDTH=813 HEIGHT=600 SRC="http://a2zstream.com/peacebangla.php"><a href="http://www.letembed.com/" target="_blank">.&nbsp;</a></IFRAME>


ব্যাস ব্যবহার করার নিয়ম একি উপরের নিয়ম দেখেনিন আশাকরি কোন সমস্যা হবে না । তাহলে আজকের মত এই পর্যন্ত কোন রকম সমস্যা হলে নিচের কমেন্ট করুন । পোস্টটি ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । আর হা সবাই এই পবিত্র রমযান মাসে রোজা রাখুন ভাল থাকুন সুস্থ থাকুন । আসসালামু আলাইকুম ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. খুব ভালো লাগলো এই পোষ্টটি দেখে। এটা আমার ব্লগে এই মাত্র লাগালাম।

    উত্তরমুছুন
  2. the boss is Wasam.................................... onk onk thanks....................................................................................................................................................................................................................................................

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets