আসসালামু আলাইকুম , আজকে আমি আপনাদের সঙ্গে কিছু অনলাইন গেম নিয়ে এলাম সব কটি এন্ড্রয়েড মোবাইল গেম এবং সব কটি জনপ্রিয় গেম তবে যাদের এন্ড্রয়েড মোবাইল নেই তারা এই ব্লগে বসে গেম গুল খেলতে পারেন আসালে । যাই হোক নিচে থেকে কয়েকটা জনপ্রিয় গেম দিয়েছি আশাকরি আপনাদের ভাল লাগবে । এর পরের পোস্টে আপনাদের দেখান হবে কিভাবে এই ধরনের গেম আপনার ব্লগেও পোস্ট করবেন ।





অনলাইন গেম গুল খেলার জন্য নিচে যান 


নিচে কয়েকটা গেম দেওয়া হল খেলে দেখুন আশাকরি মোবাইল এর সাদ পাবেন আর হ্যাঁ পোস্টটি করার আমার একটা উদ্দেশ্য আছে সেটা এর পরের পোস্টেই বুঝতে পারবেন । তাহলে চলুন গেম খেলা শুরু করি :)


1. Angry Birds Rio online :






2. Candy crash online :






3. Angry Birds Game :






4. Angry birds space :







উপরে চারটি গেম দেওয়া হল পরে সময় পেলে আরও আপডেট করা হবে । আশাকরি উপরের গেম এর সঙ্গে সবাই পরিচিত এবং সবাই খেলেছেন । যাই হোক এই পোস্টের উদ্দেশ্য এর পরে আপনাদের দেখাব কিভাবে আপনার ব্লগেও এই রকম গেম পোস্ট করবেন । তাহলে আজকের মত এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets