আজকে আমি আপনাদের জন্য একটা মজার এন্ড্রয়েড অ্যাপ নিয়ে এলাম আশাকরি করি আপনাদের কাজে আসবে সঙ্গে ভালও লাগবে । বর্তমান সময়ে আমাদের কাছে একটা পিসি না থাকেও একটা অ্যান্ড্রয়েড মোবাইল অবশ্যই আছে সেটা যে দামের হোক কাজ একি । আর যাদের পিসি নিয়ে কিন্তু অ্যান্ড্রয়েড মোবাইল আছে তারা পিসির অনেক কাজ এই মোবাইল দিয়ে করতে পারে না কিন্তু এখুন আর সেই দিন নেই কারন এখুন পিসি প্রায় সব কাজি এন্ড্রয়েড মোবাইল দিয়ে করা সম্ভব যেমন আজকে আমি আপনাদের সঙ্গে যে অ্যাপসটি শেয়ার করবো সেটা ব্যবহার করে আপনি খুব সহজে আপনার বিভিন্ন পছন্দের ফটো দিয়ে একটি স্লাইডশো (Slideshow) তৈরি করতে পারেব কোন ঝামেলা ছাড়ই । তাহলে চলুন নিচে থেকে ইন্সটল করেনিন আপনার ডিভাইসে এই সুন্দর অ্যাপটি ।




আপনারা যারা এন্ড্রয়েড মোবাইল দিয়ে দিয়ে এই পোস্ট দেখছেন তারা নিচের লিঙ্কে ক্লিক করে ডাইরেক্ট গুগল প্লে থেকে অ্যাপটি আপনার মোবাইলে ইন্সটল করেনিন । আর যেসকল বন্ধু পিসি ব্যবহার করছেন তারা যদি অ্যাপটি পিসিটি ডাউনলোড করে পরে পিসিতে ব্যবহার করতে চান তারা নিচে লিঙ্কে ক্লিক করে দেখে নিন কিভাবে গুগল প্লে থেকে পিসিতে ডাউনলোড করতে হয় তার পর ডাউনলোড লিঙ্ক ক্লিক করে ডাউনলোড করুন ।

গুগল প্লে ( google play ) থেকে পিসিতে এনড্রয়েড অ্যাপস ডাউনলোড করুন খুব সহজে !!


Slideshow Maker

গুগল প্লে লিঙ্ক (Rating: Rating: 4 - vote-‎36,443)

বা আপনি নিচের টা ব্যবহার করতে পারেন (Rating: 4 vote-1,26,784)



আশাকরি উপরের টিপস দেখে পিসি ব্যবহার কারিদের ডাউনলোড করতে কোন সমস্যা হয়নি তাহলে আর বেশি কিছু বলার নেই নিচে থেকে কিছু স্ক্রীনশর্ট দেখে নিন এটা কেমন দেখতে হবে তবে উপরে দুটি অ্যাপস এর লিঙ্ক দিয়েছি দুটির ব্যবহার ভিন্ন কিন্তু জটিল না নিচে প্রথম লিঙ্কে অ্যাপ এর স্ক্রীনশর্ট দিলাম ।


Slideshow maker

Slideshow maker

Slideshow maker



তাহলে আজকের মত এই পর্যন্ত আজকের এই পোস্ট সুধু মাত্র নতুন এন্ড্রয়েড মোবাইল ব্যবহার কারিদের জন্য কারন টা খুব জনপ্রিয় একটি অ্যাপ তাই অনেকেই হয়ত এটা সম্পর্কে যানেন তবে নতুন দের কাজে আসবে বলেই আমি মনে করি । তাছাড়া পোস্টটিতে কোন রকম সমস্যা থাকলে অবশ্যই কমেন্ট করে যাবেন । পোস্টটি ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করতে ভুলবেন না । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets