কিভাবে ওয়ার্ডপ্রেস স্টাইল Emoticons/Smileys ব্লগার ব্লগে পোস্টে পোস্ট করবেন ?

কিভাবে ওয়ার্ডপ্রেস স্টাইল Emoticons/Smileys খুব মজার একটি জিনিস আমারা যারা ব্লগার ব্যবহার করি তারা এই সুবিদা ওয়ার্ডপ্রেস ব্যবহার কারিদের মত অটো পাই না আমাদের এটা ব্যবহার করতে হলে এক্সট্রা কোড ব্যবহার করতে হয় । কিন্তু সমস্যা হল খুজে পাওয়া ইচ্ছে থাকলেও সার্চ করে সেম স্টাইল পাইনা । যাই হোক আপনি যদি এই জিনিস খুজেন তাহলে আপনার খুজার দিন শেষ নিচে থেকে আপনি দেখেনিন কিভাবে ওয়ার্ডপ্রেস স্টাইল Emoticons/Smileys ব্লগার ব্লগে পোস্টে পোস্ট করবেন ? তাহলে চলুন শুরু করা যাক । :)


Emoticons-Smileys


কিভাবে ওয়ার্ডপ্রেস স্টাইল Emoticons/Smileys ব্লগার ব্লগে পোস্টে পোস্ট করবেন ?


প্রথমে আপনার ব্লগার অ্যাকাউন্ট লগইন করুন এবং ড্যাশবোর্ড থেকে Template এ ক্লিক করে Edit HTML এ ক্লিক করুন ।
কীবোর্ড এর CTRL+F প্রেস করে </head> ট্যাগ সার্চ করুন এবং তার ঠিক উপরে নিচের যেকোনো একটি স্টাইল এর কোড বসিয়ে দিন ।


পুরনো স্টাইল :




IconTextText
“:)”“:-)”
“:D”“:-D”
“:(”“:-(”
“:o”“:-o”
“8O”“8-O”
“:?”“:-?”
“8)”“8-)”
“:x”“:-x”
“:P”“:-P”
“:|”“:-|”
“;)”“;-)”


<script src='http://codesroot.weebly.com/uploads/1/2/6/1/12611774/blogger-emoticons.js' type='text/javascript'/> 


Save Template এ ক্লিক করুন তাহলেই কাজ শেষ ব্লগে উপরের আইকন গুল ব্যবহার করে দেখুন দেখা যাবে উপরের স্টাইল পছন্দ না হলে নিচের নতুন Whatsapp আইকন ব্যবহার করতে পারেন ।


নতুন Whatsapp স্টাইল : 



Emoticons-Smileys



<script src='https://78f4de3676ac34c79dbc2146065980a0e371905b.googledrive.com/host/0B6AQ0cwAMPNQfnZBck56QnZHT0pSbFY1dmtWcFFwUjJWVlNMMFg3ZW1QSmJFT2l3RmVtTXc/js/netoops-whatapp-smileys-blogger-posts-comments.min.js'/><script type='text/javascript'>//bloggersmileys.init();</script>


উপরের কোড এর মতই ঠিক একি ভাবে </head> বা </body> ট্যাগ এর ঠিক উপরে বসিয়ে দিন এবং Save Template এ ক্লিক করে বেরিয়ে আসুন এবং একি ভাবি CTRL+F প্রেস করে এই ট্যাগ সার্চ করুন ]]></script>  এবং এর ঠিক আগে বা উপরে নিচের কোড গুল বসিয়ে দিন । :)


 .post-body img.noops-smly {
  padding: 0 !important;
  margin-top: -2px !important;
}


ব্যাস শেষ করে বেরিয়ে আসুন আর হ্যাঁ উপরের দুটি স্টাইল এক সঙ্গে ব্যবহার করবেন না যেকোনো একটি স্টাইল ব্যবহার করুন । যাই হোক পোস্টটি বুঝতে কোন সমস্যা হলে নিচে কমেন্ট করুন , পোস্টটি ভাল লাগলে বন্ধদের সঙ্গে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال