এনড্রয়েড মোবাইল ব্যবহার করি আর গেম খেলিনা এমন মানুষ একটাও পাওয়া যাবেনা কারন গেম এমন একটা জিনিস যা সবার পছন্দ, শুদু মোবাইল বলে না যেকোনো ডিভাইস পিসিতেও আমারা পছন্দের গেম খেলে থাকি । তবে আমারা এনড্রয়েড মোবাইলকে যে শুধু মাত্র গেম খেলা হিসাবেই ব্যবহার করি তেমন কিন্তুনা বর্তমান সময়ে একাধিক আন্ড্রয়েড অ্যাপ বের হয়েছে যেগুল ব্যবহার করে করে বিভিন্ন কাজ করার পাশা পাশি মোবাইল ব্যালেন্স ও ইনকাম করতে পারছি যেমন এই পোস্ট দেখলে আপনি বুঝতে পাবেন কিভাবে অ্যাপ ব্যবহার করে মোবাইল রিচার্জ করতে হয় ফ্রীতে মোবাইল রিচার্জ করার জন্য ২০১৫ বেস্ট কিছু এন্ড্রয়েড অ্যাপ  । যাই হোক আজকে আমি আপনাদের সঙ্গে মজার কিছু মিশন গেম শেয়ার করবো এগুল আমার পছন্দের তাই ভাবলাম আপনাদেরও ভাল লাগতে পারে নিচে থেকে গেম লিস্ট দেখেনিন সঙ্গে পছন্দ হলে আপনার মোবাইল থেকে ইন্সটল করেনিন ।


টপ কিছু  মিশন গেম এনড্রয়েড মোবাইল এর জন্য - ২০১৫



Crime City :



crime city অসাধারন একটি গেম এটা আপনি খেলেই আপনার পছন্দের লিস্টে আসতে বাধ্য বিশেষ করে যারা মিশন গেম এর ভক্ত তাদের অবশ্যই ভাল লাগবে । গেমটির রিভিউ খুব ভাল সঙ্গে রেটিংও তাই নিচে থেকে গুগল প্লে বাটনে ক্লিক করে আপনার মোবাইল ডাউনলোড করে এখুনি খেলতে শুরু করেদিন । :)



টপ কিছু  মিশন গেম এনড্রয়েড মোবাইল এর জন্য - ২০১৫



Iron Man 3  :



iron man 3 আমারা সবাই যানি একটা একটি মুভি গেম আর এটাও জানি এটা কত জনপ্রিয় তেমনি এই গেমটি খুব জনপ্রিয় এই গেমটি অফিসিয়াল ভাবে বানানো হয়েছে এবং এটি তৈরি করেছেন Gameloft and marvels । এটা খুব সুন্দর 3D ইফেক্ট দ্বারা করা হয়েছে তাই আপনি সেই সাদ পাবেন সঙ্গে অসাধারন সব ফিচার আছে যা আপনাকে গেমটি খেলতে বাধ্য করবে । ডাউনলোড করতে চাইলে নিচে থেকে ডাউনলোড করেনিন । :)



টপ কিছু  মিশন গেম এনড্রয়েড মোবাইল এর জন্য - ২০১৫



Thor: The Dark World :



thor: the dark world আমার সবাই কম বেশি মুভিটি দেখেছি এবং জানি এটা খুব জনপ্রিয় একটি মুভি তাই আপনি চাইলে সেই মুভির মত এই গেমটা খেলেও অনেক আনান্দ নিতে পারেন কারন এতে অসাধারন সব ফিচার । এই গেম টি তৈরি করেছে marvels এটাও একটি অফিসিয়াল গেম । চাইলে নিচে থেকে ডাউনলোড করে খেলতে পারেন । :)



টপ কিছু  মিশন গেম এনড্রয়েড মোবাইল এর জন্য - ২০১৫



Six-Guns :



six-guns এটা মুলত মিশন সঙ্গে শুটিং গেম এটা সেই হিসাবেই তৈরি করা হয়েছে সব থেকে মজার বিষয় এতে আছে অসাধারন সব ফিচার সঙ্গে লুকিয়ে আছে গপ্ল এতে ৪০ টি আলাদা আলাদা মিশন পাবেন । গেম রিভিউ সঙ্গে রেটিং খুবি ভাল তাই অবশ্যই আপনি গেমটি খেলে মজা পাবেন । ডাউনলোড করতে চাইলে নিচে থেকে করেনিন । :)



টপ কিছু  মিশন গেম এনড্রয়েড মোবাইল এর জন্য - ২০১৫



Rivals At War :



rivals at war অসাধারন একটি গেম এটা অ্যাকশান এবং শুটিং টাইপ আছে মজার বিষয় শুটার রা সবা সময় প্রস্তুত শুট করার জন্য । গেমটি 3D ইফেক্ট দ্বারা তৈরি তাই আপনি সেই সাদ পাবেন আরও সুন্দর সুন্দর ফিচার আছে গেম সম্পূর্ণ কররা জন্য আপনাকে ৪৫ টি স্টেপ অতিক্রম করতে হবে যাই হোক আপনি খেলতে চাইলে নিচে থেকে ডাউনলোড করেনিন । :)



টপ কিছু  মিশন গেম এনড্রয়েড মোবাইল এর জন্য - ২০১৫



তাহলে আজকের মত এই পর্যন্ত গেম গুল আপনাদের পছন্দ হলে অবশ্যই জানাবেন এবং বন্ধুদের সঙ্গে শেয়ার করবেন কোন রকম পোস্ট সমস্যা থাকলে নিচে কমেন্ট করুন আমি চেস্ট করবো হেল্প করতে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম । 


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets