টপ কিছু বাইক রেসিং গেম আপনার এনড্রয়েড মোবাইল এর জন্য ! হ্যাঁ বন্ধুরা আজকে আমি আপনাদের জন্য টপ ও সেরা বাছাই করা কিছু বাইক রেসিং গেম নিয়ে এলাম এনড্রয়েড ডিভাইস এর জন্য আশাকরি গেম গুল আপনাদের ভাল লাগলে । গেম এমন একটি জিনিস যা ভাল লাগলে না এমন মানুষ নেই বললেই চলে তবে মানুষ বিভিন্ন ধরনের গেম খেলতে পছন্দ করে । যেমন কেউ অ্যাকশান গেম , কেউ আবার রেসিং গেম খেলতে পছন্দ করে সে যাই হোক যারা রেসিং গেম খেলতে পছন্দ করে তাদের আজকের এই পোস্ট কাজে আসবে । আসলে আমি নিজে গেম খেলতে পছন্দ করিনা তাই বলে একদম খেলিনা টা কিন্তু না মাঝে মধ্যে রেসিং টাইপ এর গেম গুলই বেশি খেলি কারন অন্য গেম আমি সেরকম ভাল খেলতে পারিনা :P আর আমার গেমের উপর আগ্রহ একটু কম । যাই হোক আপনি যদি চান গেম এর সঙ্গে সঙ্গে নিজের এনড্রয়েড মোবাইলে কিছু টাকা ইনকাম করবেন তাহলে এই টিপস টা দেখতে পারেন - ফ্রীতে মোবাইল রিচার্জ করার জন্য ২০১৫ বেস্ট কিছু এন্ড্রয়েড অ্যাপ । যাই নিচে থেকে আমার টপ লিস্ট দেখেনিন পছন্দ হলে আপনার মোবাইলে ইন্সটল করে নিন । :)



top-android-mobile-racing-games



Racing Moto :


racing moto এটা খুব জনপ্রিয় একটি গেম এই গেমের স্পীড খুব সুন্দর যেটা আপনার অবশ্যই ভাল লাগবে এই গেমটি বর্তমান সময়ে 483897+ ব্যবহার কারি ডাউনলোড করেছে এবং গেমটি খেলছে এর ব্যবহার কারি রিভিউও খুব ভাল আপনি জঙ্গল , ব্রিজ , শহর সব ধরনের যাইগাতেই গেমটা খেলার সাদ পাবেন । আপনি যদি গেমটি খেলতে চান তাহলে নিচের গুগল প্লে বাটনে ক্লিক করে গেমটি ইন্সটল করেনিন এবং খেলা শুরু করেনিন । :) 


racing-moto



Death Moto :


death moto নাম শুনেই বুঝতে পারছেন এটা কতটা মজার গেম হবে হুম এটাও খুব জনপ্রিয় একটি গেম এটাও আপনি নানা ভাবে খেলতে পারবেন বিভিন্ন সাদ উপভোগ করতে পারবেন সঙ্গে গেমের সঙ্গে অসধারন সব ফিচার আছে যেগুল আপনি খেলার মধ্যেই পেয়ে যাবেন গেমটি খেলতে চাইলে নিচে থেকে গুগল প্লে বাটনে ক্লিক করে ইন্সটল করেনিন । :)


death-moto



Speed City Moto :


speed city moto এটা খুব জনপ্রিয় একটি গেম এটা খেলার সময় বুঝবেন অনেক টা 3D ইফেক্ট দিয়ে করা হয়েছে এটা আপনি রাস্ত , ব্রিজ সব ধরনের যাইগাই খেলার সাদ নিতে পারবেন আপনি এই গেম খেলার মধ্যে দিয়ে কয়েন সংগ্রহ করতে পারবেন এবং সেই কয়েন দ্বারা নতুন গেম কিনতে পারবেন । গেমটি খেলতে চাইলে নিচে থেকে গুগল প্লে বাটনে ক্লিক করে ইন্সটল করে নিতে পারেন । :) 


speed-city-moto



Speed Moto 2 :


speed moto 2 এটাও খুব ভাল একটি গেম তবে সবার পছন্দ অপছন্দ আছে তাই অনেকের এই গেম পছন্দ  না তবে আমার ভালই লেগেছে গেমটি রেটিং খুব খারাপ না আপনি এটাতে 3d ইফেক্ট পাবেন গেমটি খেলতে চাইলে নিচে থেকে গুগল প্লে বাটনে ক্লিক করে ইন্সটল করেনিন । :) 


speed-moto-2



Drag Racing: Bike Edition :


drag racing : bike edition অসাধারন একটি গেম গুগল প্লের সব গেমের মধ্যে সব থেকে ভাল গ্রাফিক্স গেম এর মধ্যে অন্যতম এটা । আপনি চাইলে নিচের গুগল প্লে বাটনে ক্লিক করলে গেমটি ইন্সটল করে খেলা শুরু করে দিতে পারে । :) 


drag-raceing-bike-edition



Bike Race Free :


bike race free এটাও খুব জনপ্রিয় একটি গেমা এটা খেলা খুব সহজ খুব সহজে এটা কন্ট্রোল করা যাই আরও মজার মজার ফিচার আছে আপনি সেগুল উপভোগ করতে চাইলে অবশ্যই গেমটি খেলতে হবে তার জন্য নিচের গুগল প্লে বাটনে ক্লিক করুন । :)


bike-race-free



গেম গুল পিসিতে ডাইরেক্ট ডাউনলোড করতে চাইলে এই পোস্ট দেখুন - গুগল প্লে ( google play ) থেকে পিসিতে এনড্রয়েড অ্যাপস ডাউনলোড করুন খুব সহজে !!


তাহলে আশাকরি উপরের গেম লিস্ট গুল আপনার পছন্দ হয়েছে । পোস্টটি ভাল লাগলে অবশ্যই বন্ধদের সঙ্গে শেয়ার করুন লিঙ্ক বা অন্য কোন সমস্যা হলে নিচে কমেন্ট করুন । তাহলে আজকের মত এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম । 

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets