স্পোর্টস [ Sports ] নিয়ে ওয়েবসাইট করতে চান ! তাহলে এই ব্লগার থিম আপনার জন্য ।

খেলা ধুলা কেনা পছন্দ করি তার থেকে বেশি পছন্দ করি জনপ্রিয় খেলা সম্পর্কে খবর রাখতে এবং আমার অনেক বন্ধু আছে যারা শুধু মাত্র খেলার খবর রাখতেই নয় সঙ্গে চাই সেই সব খেলার খরব সবার সঙ্গে শেয়ার করতে আর যদি সেটাই হয় তাহলে অনলাইনের থেকে আর বড় কোন মাধ্যম আমার যানা নাই । তাহলে যেসকল বন্ধু চান খেলা ধুলা মানে Sports নিয়ে অনলাইন ওয়েবসাইট করবেন তাহলে আপনি ব্লগার দিয়ে ফ্রী শুরু করতে পারেন কারন ব্লগার ব্যবহার করলে আপনি প্রায় সব কিছুই পাবেন ফ্রী যেমন আজকে আমি আপনাদের সঙ্গে দারুন একটি স্পোর্টস টেম্পলেট শেয়ার করবো তাহলে যারা এই ধরনের সাইট শুরু করতে চান তারা নীচে থেকে সুন্দর স্পোর্টস লাইক থিমটি সংগ্রহ করে রাখতে পারেন ।





থিম ফিচার সমূহ ও ডাউনলোড :


নীচে থেকে লাইভ ডেমো দেখেনিন পছন্দ হলে ডাউনলোড করেনিন আশাকরি ডাউনলোড করতে কোন রকম সমস্যা হবে না তবে ডাউনলোড করার আগে নীচে থেকে একনজর দেখেনিন থিমের সঙ্গে  কি কি ফিচার যুক্ত আছে ।



ফিচারহ্যাঁ অথবা না
১০০% রেস্পন্সিভ ডিজাইনহ্যাঁ পরীক্ষা করুন
সোশ্যাল বাটনহ্যাঁ
SEO ফ্রেন্ডলিহ্যাঁ
দ্রুত লোড হ্যাঁ পরীক্ষা করুন
সুন্দর একটি Read more বাটনহ্যাঁ
অসাধারন হেডলাইন ওয়েডগেটহ্যাঁ
অসাধারন ড্রপ ডাউন মেনুহ্যাঁ
অসধারন সিএসএস মেনু বারহ্যাঁ
সুন্দর একটি সার্চ বক্স হ্যাঁ
সোশ্যাল শেয়ার বাটনহ্যাঁ
প্রতিটি পোস্টের নিচে লেখক বক্সহ্যাঁ
রিলেটেড পোস্ট সঙ্গে ফটোহ্যাঁ
Font Awesome 4.3.0 লেটেস্ট ভার্সনহ্যাঁ
Ads Banner রেডিহ্যাঁ
অসাধারন একটি উপরে ফিরুন বাটনহ্যাঁ



উপর কিছু ফিচার তুলে ধরা হল আপনাদের যেন আপনাদের কিছু বুঝতে সুবিদা হয় । যদি মনে হয় থিম ব্যবহার করা যাবে তাহলে নীচে থেকে ডেমো দেখে ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করে নিন



তাহলে বন্ধুরা শুরু করে দিন স্পোর্টস নিয়ে ব্লগিং কোন রকম সমস্যা বা এই বিষয়ে কোন রকম হেল্প দরকার হলে অবশ্যই নীচে কমেন্ট করুন অবশ্যই যানা থাকলে আপনাদের হেল্প করতে চেস্ট করবো । আজকের মত এই পর্যন্ত ভাল থাকবেন সুস্থ থাকবেন আসসালামু আলাইকুম ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال