বর্তমান সময় এন্ড্রয়েড মোবাইল ব্যবহার করে না এমন মানুষ খুব কম আছে কারন এখুন খুব কম টাকাই ভাল ভাল এন্ড্রয়েড মোবাইল পাওয়া যাচ্ছে যার ফলে এটা সবার হাতে হাতে থাকছে এখুন অনেকেই এটাকে ব্যবহার করছে বিভিন্ন গেম, ভিডিও, ফোন কল করার কাজে এগুল ত করতেই হবে দাম দিয়ে মোবাইল কি এমনি কিনেছেন কিন্তু কেমন হয় আপনি যদি এই সব এর পাশা পাশি ফ্রীতে কিছু মোবাইল রিচার্জ করাতে পারেন , হ্যাঁ বন্ধুরা এখুন একাধিক এন্ড্রয়েড অ্যাপ বের হয়েছে যারা আপনাকে ফ্রী মোবাইল রিচার্জ করার সুযোগ দিচ্ছে । এর জন্য আপনাকেও খুব একটা কস্ট করতে হবে না সুধু মাত্র একটু নেট খরচ হবে আর বন্ধুদের সঙ্গে রেফার লিঙ্ক শেয়ার করে তাদের কেউ সেই অ্যাপ ব্যবহার করতে বলতে হবে এই র কি এই ছোট ছোট কাজ করেই আপনি খুব সহজে মোবাইল রিচার্জ ইনকাম করতে পারবেন । তাহলে আজকে এই রকম কিছু জনপ্রিয় অ্যাপ নিয়ে এলাম যেগুল ব্যবহার করে আপনি খুব সহজে মোবাইল রিচার্জ ইনকাম করতে পারবেন ফ্রীতে ।


ফ্রীতে মোবাইল রিচার্জ করার জন্য ২০১৫ বেস্ট কিছু এন্ড্রয়েড অ্যাপ !


এন্ড্রয়েড মোবাইলের গ্যালারী লক করার জন্য দারুন কিছু অ্যাপস ২০১৫ !


mCent :


mCent হল আমার দেখা সেরা একটা অ্যাপ এটা ব্যবহার করে আপনি খুব সহজে ফ্রীতে মোবাইল রিচার্জ করতে পারবেন কিন্তু প্রশ্ন কিভাবে ! এটা ব্যবহার খুব সহজ নিচে থেকে অ্যাপটি আপনার এন্ড্রয়েড মোবাইল ইন্সটল করেনিন কিছুই করতে হবে লগইন করুন । দেখুন সেখানে একধিক অ্যাপ আছে সেগুল ইন্সটল করলেই আপনি টাকা পাবেন । তাছাড়া রেফার ত আছেই আপনার রেফার লিঙ্ক থেকে যারা এই অ্যাপ ইন্সটল করবে আপনি সেই অফার হিসাবে রিচার্জ পাবেন  প্রায় প্রতি রেফার আপনি ৩০ টাকা করে পাবেন।


ফ্রীতে মোবাইল রিচার্জ করার জন্য ২০১৫ বেস্ট কিছু এন্ড্রয়েড অ্যাপ !


Earn Talktime :


earn talktime এটা ব্যবহার করেও আপনি ইনকাম করতে পারবেন এরাও ভাল কমিশন দিয়ে থাকে প্রতি রেফারে প্রায় ১০ টাকা মত আর অ্যাপ ইন্সটল এর ফলেও আপনি খুব সহজে ইনকাম করতে পারবেন বর্তমান সময়ে এই অ্যাপটি ব্যবহার করছে ৩৫৩,৫১৮ জন আর এটার ব্যবহার কারিদের রেটিংও খুব ভাল তাই আপনিও চেস্ট করে দেখুন না কিছু ইনকাম করা যাই কি না । 


ফ্রীতে মোবাইল রিচার্জ করার জন্য ২০১৫ বেস্ট কিছু এন্ড্রয়েড অ্যাপ !


Pocket Money :


pocket money এটাও খুব জনপ্রিয় এবং ফ্রী রিচার্জ হিসাবে ব্যবহার করার মত এরাও প্রতি রেফার দের ভালই কমিশন দিয়ে থেকে প্রায় ২০ টাকা করে এটার কাজাও সেম আগের অ্যাপ গুলর মত তালে এটা ব্যবহার করতে চাইলে নিচে থেকে ইন্সটল করেনিন এবং ব্যবহার সুরু করুন ব্যবহার খুবি সহজ । 


ফ্রীতে মোবাইল রিচার্জ করার জন্য ২০১৫ বেস্ট কিছু এন্ড্রয়েড অ্যাপ !


ladooo :


ladooo হল আগের অ্যাপ গুলর মতই জনপ্রিয় এটার কাজও সেম আগের অ্যাপ গুলর মতই ফ্রী রিচার্জ আপনি চাইলে এই অ্যাপটি ইন্সটল করে ব্যবহার করে দেখতে পারেন এরা প্রতি রেফার কে ১০ টাকা করে দিয়ে থাকে এবং অফার থাকে প্রায় ৪৮ টাকা করে দেয় প্রতি রেফারকে তবে খুব অল্প সময় এর জন্যই থাকে ।


ফ্রীতে মোবাইল রিচার্জ করার জন্য ২০১৫ বেস্ট কিছু এন্ড্রয়েড অ্যাপ !


Ultimate FreeB :


ultimate freeb এটা আর বাকি গুলর মত জনপ্রিয় না হলেই বাকি গুলর মত ভরসামান অ্যাপ এরাও গেম ইত্যাদি ডাউনলোড এর উপর টাকা দিয়ে থাকে এই অ্যাপ এর রেটিং ভালই তাই আপনিও ব্যবহার করে চেস্ট করতে পারেন প্রথম রেফার হিসাবে ২০ টাকা দিয়ে থাকে দ্বিতীয় সফল রেফার হিসাবে ১০ টাকা বনাস দেই ৪ জন সফল রেফার হলে ২০ টাকা বসান দিয়ে থাকে । 


ফ্রীতে মোবাইল রিচার্জ করার জন্য ২০১৫ বেস্ট কিছু এন্ড্রয়েড অ্যাপ !


Mojo :


mojo এটাও খুব জনপ্রিয় এবং বিশ্বস্ত একটি অ্যাপ এরাও ভালই কমিশন দিয়ে থাকে প্রতি রেফারকে ২৪ টাকা করে দেই প্রতি বন্ধু রেফারকে তাহলে আপনি চাইলে এই অ্যাপটি ইন্সটল করে পরীক্ষা করে দেখতে পারেন কারন এদের ব্যবহার কারি খুব বেশি না হলে ব্যবহার কারিদের রেটিং ভালই । 


mojo earn free mobile money


উপরে আমার দেখা টপ লিস্ট তৈরি করার চেস্ট করেছি হয়ত এর বাইরেও অনেক ভাল ভাল অ্যাপ আছে ফ্রীতে মোবাইল রিচার্জ করার জন্য তবে আমার কাছে এগুল ভাল মনে হয়েছে আপনার কাছে যদি আরও ভাল কিছু থাকে অবশ্যই নিচে কমেন্ট করে শেয়ার করতে পারেন । তাহলে বন্ধুরা পোস্টটি কেমন লাগল জানাতে ভুলবেন না যেন । 

তাহলে আজকের মত এই পর্যন্ত পোস্টটি এ কোন রকম সমস্যা বা পোস্ট সম্পর্কে কোন রকম প্রশ্ন থাকে নিচে কমেন্ট বক্সে কমেন্ট করুন জানা থাকলে অবশ্যই কমেন্ট করে উত্তর দিতে চেস্ট করব । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম । 

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. Such a nice article. Thanks for writing in breif. If you are looking for some informative article in Bangla visit: http://digitallnews.com

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets