SEO ফ্রেন্ডলি এবং Responsive ব্লগার টেম্পলেট Workmag ডাউনলোড করুন একদম ফ্রীতে !!

আমারা সবাই জানি ব্লগার ব্যবহার ফ্রী করা যাই এবং একাধিক ফ্রী থিমও পাওয়া যাই কিন্তু সেগুল অত হাই থিম হয়না মানে ভাল হয়না Seo তে কমতি থাকে না না সমস্যা থাকে ডিজাইন খুব ভাল হয় না তবে নিজে ডিজাইন করতে পারলে কোন সমস্যা নেই কিন্তু কই জন আর নিজে ডিজাইন করতে পারি । তবে যদি পেইড থিম মানে যেসকল টেম্পলেট কিনে ব্যবহার করতে হয় সেই সব থিম ব্যবহার করলে অবশ্যই সেগুল হাই seo এবং দারুন ডিজাইন হয় যেমন আজকে যে থিমটি আপনাদের সঙ্গে শেয়ার করব সেটা একটি পেইড থিম এটার দাম Themeforest এ ২১$ কিন্তু আমি আজকে আপনাদের সঙ্গে এটা একদম ফ্রীতে শেয়ার করবো :) । আজকে যে থিম আপনাদের সঙ্গে শেয়ার করবো তার নাম Workmag টেম্পলেট সত্যি অসাধারন ডিজাইন সঙ্গে পিয়র Responsive তাহলে দেরি না করে নিচে থেকে ডাউনলোড করেনিন ।






উপর থেকে থিম ডেমো দেখে আসুন আশাকরি পছন্দ :D হবে যদি মনে হয় ডাউনলোড করে ব্যবহার করবেন বা সংগ্রহ করে রাখবেন তাহলে নিচে থেকে ডাউনলোড করে নিন সঙ্গে নিচে থেকে থিম ফিচার ও দেখেনিন ।


থিম ফিচার সমুহ দেখেনিন :





ফিচারহ্যাঁ অথবা না
১০০% রেস্পন্সিভ ডিজাইনহ্যাঁ পরীক্ষা করুন
ইচ্ছে মত কালার পরিবর্তনের সুবিদাহ্যাঁ
SEO ফ্রেন্ডলিহ্যাঁ
দ্রুত লোড হ্যাঁ পরীক্ষা করুন
সুন্দর একটি Read more বাটনহ্যাঁ
অসাধারন হেডলাইন ওয়েডগেটহ্যাঁ
সুন্দর একটি Quick Message ওয়েডগেটহ্যাঁ
অসধারন সিএসএস মেনু বারহ্যাঁ
সুন্দর একটি সার্চ বক্স হ্যাঁ
সোশ্যাল শেয়ার বাটনহ্যাঁ
Breaking News ওয়েডগেটহ্যাঁ
রিলেটেড পোস্ট সঙ্গে ফটোহ্যাঁ
Font Awesome ব্যবহার হয়েছেYes
Ads Banner রেডিYes
অসাধারন একটি উপরে ফিরুন বাটনYes


মোটামোটি ধারনে পেলেন তাহলে নিচে থেকে ডাউনলোড করেনিন । এটা যেহেতু পেইড থিম তাই একটু সর্ত রাখছে ডাউনলোড করার জন্য কোন টাকা দিতে হবে না  :P শুধু নিচের বক্সটিতে একটি ফেসবুক লাইক বা গুগল+ বা টুইটারে অনুসরন করুন তাহলে দেখুন ডাউনলোড বাটন দেখতে পাবেন তাতে ক্লিক করুন ডাউনলোড করতে পারবেন ;) ।


 আশাকরি কোন সমস্যা হবে না ডাউনলোড করতে কোন সমস্যা হলে অবশ্যই জানাবেন । আমি হেল্প করবো অবশ্যই । তাহলে আজকের মত এই পর্যন্ত আবারও দেখে হবে নতুন কিছু নিয়ে ভাল থাকবেন সুস্থ থাকবেন :) । আসসালামু আলাইকুম ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال