বন্ধুরা কেমন আছেন ? আশাকরি খুব ভাল আছেন । আজ অনেকদিন পর এসবন্ধু ব্লগে পোস্ট করতে বসলাম । আশাকরি পোস্ট টি আপনাদের কাজে আসবে ।




আমরা অনেকে Microsoft security অ্যান্টিভাইরাস ব্যবহার করি । আমিও এই অ্যান্টিভাইরাস ব্যবহার করি খুব ভাল কাজ দেয় কিন্তু একে ৭দিনে একবার করে আপডেট করতে হয় না হলে কাজ করে না । তাই Microsoft security  essentials আপনাদের জন্য ভাল একটা সুবিধে নিয়ে এসেছে । আগে MSE Virus Definition ডাউনলোড করুন তারপর আপডেট করুন ।  আমাদের পিসি বা ল্যাপটপে যখন নেট থাকেনা তখন আমাদের প্রবলেমে পড়তে হয় । আপনি মোবাইলে কোন সময় ওয়াইফাই পেলে নাহলে অফিসে থাকলে কিংবা বন্ধুদের বলে ডাউনলোড করে নিতে পারেন আর কপি করে পিসিতে আপডেট করতে পারেন । 32-bit আর 64-bit লিঙ্ক দিলাম  সরকারী ডাউনলোড লিংক নিম্নলিখিত MSE ভাইরাস সংজ্ঞা আপডেট ডাউনলোড করত নিচে ক্লিক করুন ।
 




ডাউনলোড হয়ে গেলে MSE ফাইল ওপেন করুন আর আপডেট করুন ।

নোট করুনঃ  MSE ডাউনলোড ফাইল ১টা সুধু একবার কাজ দিবে ।


 আমার এই পোস্ট আপনার ভাল বা কাজে আসলে শেয়ার করুন আপনার বন্ধুদের মধ্যে এবং  কমেন্ট করতে ভুলবেন না । আর কোন ভুল থাকলে ধরিয়ে দিবেন ।  তাহলে আজাকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে ভাল থাকবেন সুস্থ থাকবেন  ধন্যবাদ।



শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets