কিভাবে বাংলা ব্লগ থেকে অনলাইনে ইনকাম করবেন ! অনেকে ভাবছেন এমন টাইটেল অনেক দেখলাম কই একটা থেকেও ইনকাম করতে পারলাম না । বন্ধু একটা কথা বলি আমারা সাধারণত গুগল অ্যাডসেন্স ছাড়া অনলাইন ইনকাম করা যাই আমাদের ভাল জানা নেই বা বিশ্বাস করার মত কোন নেটওয়ার্ক ও নেই যদিও বা আছে কিন্তু তাদের পেমেন্ট বিভিন্ন সুবিদা খুব খারাপ এবং টাকাও খুব বেশি দেইনা। তবে আজকে আমি আপনাদের সঙ্গে এমন একটি অ্যাড নেটওয়ার্ক এর পরিচয় করিয়ে দেব যেখান থাকে আপনি খুব ভাল ইনকাম করতে পারবেন আপনার ব্লগ থেকে সেটা বাংলা হোক বা ইংরেজি কোন চিন্তা নেই। সব থেকে বড় কথা এরা আপ্রুভ করতে কোন সমস্যা করেনা, তাছাড়া আমি নিজেই কিছু দিন থেকে এই অ্যাড ব্যবহার করছি। তবে বন্ধুরা ইনকাম ত আর কেউ এমনি এমনি দেবেনা অনেকে ভাবে ব্লগ করলেই হয়ত ইনকাম । আসলে কিন্তু সেটা নয় ব্লগ করার পর আপনার ব্লগে ভাল ভিজিটর না থাকলে কিভাবে ইনকাম হবে! তাই আপনার ব্লগে যদি ভাল মানের ভিজিটর থাকে তাহলে অবশ্যই আপনি এই নেটওয়ার্ক ব্যবহার করে ভাল মানের ইনকাম করতে পারবেন। এটা ব্যবহার করলে আপনাকে আর গুগল অ্যাডসেন্স এর পিছনে ছুটতে হবে না এটা আমি কথা দিলাম ।

এতক্ষণ যার কথা বলছি সেই অ্যাড নেটওয়ার্ক সাইট এর নাম RevenueHits যানিনা এর আগে আপনি এই অ্যাড ব্যবহার করেছেন কিনা । কিন্তু এটা সত্যি বিশ্বাস যোগ্য একটি সাইট এটা বর্তমান সময়ে অনেক বড় বড় ব্লগ সাইট ব্যবহার করছে এবং প্রচুর ইনকাম করছে । আপনি আজি ব্যবহার শুরু করুন দেখুন আমার মত আপনিও বিশ্বাস করবেন। সব থেকে বড় কথা এটার আলেক্সা রাঙ্ক খুব ভাল সঙ্গে এর একাধিক ভাল গুন আছে যার কারনে আমি আপনাদের ব্যবহার করতে বলছি । তাহলে চলুন শুরু করা যাক কিভাবে অ্যাকাউন্ট করবেন কিভাবে টাকা তুলবেন ইত্যাদি ইত্যাদি । 


revenuehits-add-review


কিভাবে RevenueHits অ্যাকাউন্ট করবেন ? 


প্রথমে আপনি এখানে যান বা RevenueHits  এ ক্লিক করুন এবং Join Now বাটনে ক্লিক করে।


revenuehits


এবার ডান পাশ থেকে New Placement এ ক্লিক করুন। 


revenuehits


এবার একটি পেজ আসবে সেখানে আপনাকে একটি ফর্ম পুরন করতে হবে দুটি ফর্ম আছে সঠিক ভাবে পুরন করুন এবং Submit করে দিন। 

revenuehits


এবার আপনাকে Placement type সিলেক্ট করতে বলবে সেখান থেকে আপনি কি ধরনের অ্যাড আপনার ব্লগে দেখা চান সেটা সিলেক্ট করে দিন । 

revenuehits


এবার অ্যাড এর সাইজ ঠিক করে এবং কোথাই বসাবেন সেটা লিখুন এবং Save করে দিন তাহলে নিচের মত একটি অপশন পাবেন সেখান থেকে দেখান আইকনে ক্লিক করুন । 

revenuehits


উপরের মত ক্লিক করলেই আপনি একটি পপআপ বক্স পাবেন এবং এখনে কিছু কোড পাবেন এখুন এই কোড গুল কপি করে আপনার ব্লগে যেখানে ইচ্ছে বসিয়ে দিন। 


ব্যাস হয়েগেল তাহলে নিচে থেকে দেখে নিন কিভাবে বুঝবেন আপনার অ্যাকাউন্ট এ ডলার কত হল কিভাবে বুঝবেন ইত্যাদি । 


কিভাবে টাকা তুলবেন ? 


টাকা ইনকাম করার থেকে অনেক সময় দেখা যাই টাকা তুলা নিয়ে সমস্যা হয় বেশি। কিন্তু চিন্তার কিছুই নেই এই অ্যাড সাইট আপনাকে দারুন সুবিদা দিচ্ছে আপনি চাইলে তিন ভাবে টাকা তুলতে পারবেন । সেগুল হল - 

  • Paypal
  • Payoneer
  • Wire Transfer

কি বুঝতেই পারছেন কত সুবিদা আপনি চাইলে উপরের যেকোনো সুবিদা ব্যবহার করে টাকা তুলতে পারবেন। তবে সুবিদার সঙ্গে সঙ্গে অসুবিদাও আছে । 

আপনার অ্যাকাউন্ট এ যদি ২০$ হয় তাহলে আপনি খুব সহজে Paypal বা Payoneer দিয়ে টাকা তুলতে পারবেন। কিন্তু আপনি যদি Wir Tranfer দিয়ে তুলতে যান তাহলে আপনার অ্যাকাউন্ট এ ৫০$ বা ১০০$ করতে হবে না হলে আপনি টাকা তুলতে পারবেন না। 

শেষ কিছু কথাঃ

বন্ধুরা আপনাদের কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন। আর বন্ধুরা আপনি যদি অ্যাকাউন্ট করতে চান তাহলে অবশ্যই আমার উপরের রেফার লিঙ্কে ক্লিক করে অ্যাকাউন্ট করুন এটা আমার অনুরধ বা নিচে থেকে অ্যাকাউন্ট করুন । 






আপনারা যদি বিশ্বাস না করেন যে এরা পেমেন্ট দেই কিনা তাহলে বন্ধুরা নিছে থেকে দেখে নিন আমাকে পাঠান ২৬$ এই মাসের। এটা আমার পেপাল এর স্ক্রিন শর্ট দিলাম।



তাহলে আজকের মত এই পর্যন্ত পোস্ট বুজতে কোন সমস্যা হলে নিচে কমেন্ট করুন। কোন রকম প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করুন। পোস্ট কেমন লাগল অবশ্যই যানাবেন এবং পোস্টটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । 

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. দেখি শুরু করতে পারি কি না। :D

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. শুরু করেন আর অবশ্যই আমার রেফার লিঙ্ক ব্যবহার করে অ্যাকাউন্ট করুন ভাই :) ধন্যবাদ কমেন্ট এর জন্য

      মুছুন
    2. bro code gula blog a kothai and kivabe bosa bo aktu bolen plz

      মুছুন
    3. Add a gadget>>Html/Javascript এ অ্যাড করে দিন

      মুছুন
  2. ভাই কোড গুলা ব্লগে কথাই বসাব তার একটা এক্সম্পাল দেন

    উত্তরমুছুন
  3. উত্তরগুলি
    1. হুম চেষ্টা করুন সম্ভাবত করবে

      মুছুন
  4. পরে যখন গুগল অ্যাডসেন্সে এপ্লাই করবো, তখন কী এই অ্যাড টা ডিলিট করে এপ্লাই করলে অ্যাডসেন্স গ্রহন করবে।

    উত্তরমুছুন
  5. ভাইয়া , পোষ্টের ভিতরে কি ভাবে অ্যাড বসাবো?

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. হুম ব্র, আমআকে একটু হেল্প করবেন pls

      মুছুন
  6. Are you trying to earn money from your websites/blogs by using popup advertisments?
    In case you are, have you tried using PopAds?

    উত্তরমুছুন
  7. Such a nice article. Thanks for writing in breif. If you are looking for some informative article in Bangla visit: http://digitallnews.com

    উত্তরমুছুন
  8. আপনার পস্ট এর উপরে এবং নিচে যেই এড শো করাইছেন এটা Banner, 158x21 Butto, Foote, Topbar, Interstitial, Popunder, Shadow Box, Slider, কোনটা? PLS ANS ME
    আর অই AD এর সাইজ কত?

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets