মাইক্রোসফট অফিস ২০১৬ ফাইনাল ডাউনলোড নিয়ে আজকের এই পোস্ট সঙ্গে ফ্রীতে ভুল ভার্সন টিপস । আমারা ইতিমধ্যে সবাই জানি Microsoft Office খুব জনপ্রিয় এবং এর প্রতিটি ভার্সন খুব জনপ্রিয় হয়েছে । এর আগে শেষ যে ভার্সন বের হয়েছিল সেটা অফিস ২০১৩ এবং তার পরেই বের হল অফিস ২০১৬ , আপনি যদি নতুন এই ভার্সন মাইক্রোসফট অফিস ব্যবহার করতে চান তাহলে নিচে থেকে ফ্রী ডাউনলোড করে ব্যবহার করতে পারেন । সঙ্গে ফুল ভার্সন টিপস দেওয়া হয়েছে তাই এটা সারা জীবন ফুল ভার্সন ব্যবহার করতে পারবেন । তবে অফিস ফাইল সাইজ একটু বড় সাইজ ২ গিবি+ এর তাই ভাল নেট স্পীড না হলে অবশ্যই ডাউনলোড করতে পারবেন না । তাহলে কথা না বাড়িয়ে নিচে থেকে ডাউনলোড করেনিন সঙ্গে কিভাবে কি করবেন দেখেনিন ।


Microsoft-Office-Professional-Plus-2016-Final


মাইক্রোসফট অফিস ২০১৬ ফাইনাল ডাউনলোড সঙ্গে ফুল ভার্সন টিপস !!


অফিস ফাইনাল ভার্সন ডাউনলোড করার জন্য নিচের ডাউনলোড বাটনে ক্লিক করুন তাহলে ডাউনলোড করতে পারবেন । এবং তার নিচে থেকে অ্যাক্টিভ বাটনে ক্লিক করুন এবং সেটি ডাউনলোড করেনিন । বাকি নিচে দেখুন ।


অফিস ইন্সটল ফাইল নিচে 


অফিস অ্যাক্টিভ ফাইল নিচে



আপনার পিসিতে অফিস ২০১৬ চালাতে যাযা দরকার :



অপ্রেটিং সিস্টেম: Windows 8 / 8.1 / 10
মেমোরি (RAM): 1GB of RAM required.
হার্ড ডিস্ক যাইগা: 4GB of free space required.
প্রসেসর: 1GHz processor or faster.


কিভাবে মাইক্রোসফট অফিস ২০১৬ পিসিতে ইন্সটল করবেন ? 



প্রথমে উপর থেকে ইন্সটল ফাইল ডাউনলোড করুন । ওটা ISO করা আছে এটা ওপেন করার জন্য আপনার পিসিতে Winrar সফটওয়্যারটি ইন্সটল করুন । এবার উপরের ডাউনলোড করা ফাইল ওপেন করুন এবং সেখান থেকে O16Setup.exe তে ক্লিক করুন । আপনি ৬৪ বিট না ৩২ বিট ইন্সটল করতে চান সেটা সিলেক্ট করুন । এবার Install office বাটনে ক্লিক করুন এবার বাকি কাজ ধাপে ধাপে করেনিন ।


মাইক্রোসফট অফিস ২০১৬ কিভাবে ভুল ভার্সন করবেন ? 



প্রথমে উপর থেকে বা এখান থেকে অ্যাক্টিভ ফাইল ডাউনলোড করুন । ডাউনলোড করার পর এটাকে ইন্সটল করেনিন Clean Activaton History তে ক্লিক করুন এবার Update Mak Key তে ক্লিক করুন এবার কী সিলেক্ট করুন , এবার Update KMS Server এ ক্লিক করুন এবার যেকোন একটি সার্ভার সিলেক্ট করুন । এবার Activation Now বাটনে ক্লিক করুন ।


তাহলে আজকের মত এই পর্যন্ত পোস্টটি ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন । আজকের মত এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets