বর্তমান সময়ে নিজে থিম অর্থাৎ টেম্পলেট ডিজাইন করতে না পারলে ফ্রীতে একটা সুন্দর থিম ডাউনলোড করে ব্লগ শুরু খুব কষ্ট কর বিষয়। এখুন ফ্রী বলে আর কিছুই নেই যেমন আজকে আমি ফ্রী থিম বললেও এটা ফ্রী না তবে আপনি ফ্রী ভার্সন ডাউনলোড করতে পারবেন সঙ্গে ব্যবহার করতে পারবেন কিন্তু অনেক কাজের সুবিদা ফিচার এর সুবিদা পাবেন না। যেমন ধরুন ফুটার লিঙ্ক পরিবর্তন করতে পারবেন না তবে আপনি এক্সপার্ট হলে সমস্যা নেই। যাই হোক আপনি যদি ভাবেন একটা প্রফেশনাল ব্লগ শুরু করবেন অবশ্যই থিম পেইড ভার্সন ব্যবহার করার চেস্ট করুন। আর যদি ভাবেন শখের জন্য ব্লগ করছেন তাহলে এই সব ফ্রী ভার্সন ব্যবহার করে শিখতে পারেন। যাই হোক আজকের যে থিম সেটা ফ্রী সঙ্গে পেইড দুই পাবেন যদি পেইড ডাউনলোড করতে চান তাহলে আপনাকে ৭$ খরচ করতে হবে আর যদি ফ্রী করতে চান তাহলে কোন কথাই নেই আর থিমের নাম Sense । যাই হোক নিচে থেকে থিম ডাউনলোড করেনিন।


blogger-free-template-2016



রেস্পন্সিভ ডিজাইন ফ্রী ব্লগার থিম ফিচার :


উপরে ডেমো লিঙ্ক দেওয়া হয়েছে সঙ্গে ডাউনলোড লিঙ্কও দেওয়া হয়েছে যদি থিম পছন্দ হয় তাহলে করে নিতে পারেন। ডাউনলোড ফ্রী দেওয়া হয়েছে পেইড অর্থাৎ কিনতে চাইলে ঐ সাইট এর অফিসিয়াল পেজে যান বা আমাদের কমেন্ট করুন লিঙ্ক দিয়ে দিব । এই থিমটি কিনতে হবে অবশ্যই আপনার পেপাল থাকতে হবে কারন এদের পেপাল ছাড়া অন্য কোন সুবিধা এখুন নেই।


ফিচারহ্যাঁ অথবা না
১০০% রেস্পন্সিভ ডিজাইনহ্যাঁ পরীক্ষা করুন
কাস্টম ৪০৪ পেজহ্যাঁ
SEO ফ্রেন্ডলিহ্যাঁ
দ্রুত লোড হ্যাঁ পরীক্ষা করুন
সুন্দর একটি Read more বাটনহ্যাঁ
ভিডিও রেডি আছিহ্যাঁ
বিভিন্ন ব্রাউজার সাপোর্টহ্যাঁ
অসধারন সিএসএস মেনু বারহ্যাঁ
সুন্দর একটি সার্চ বক্স হ্যাঁ
সোশ্যাল শেয়ার বাটনহ্যাঁ
রিলেটেড পোস্ট সঙ্গে ফটোহ্যাঁ
Font Awesome সাপোর্টহ্যাঁ
Ads Banner রেডিহ্যাঁ


তাহলে আশাকরি থিমটি আপনাদের পছন্দ হবে । ভাল লাগলে পোস্টটি বন্ধুদের সঙ্গে শেয়ার করুন কোন রকম সমস্যা হলে নিচের কমেন্ট করুন। ভাল থাকবেন সুস্থ থাকবেন।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. অসাধারণ একটি টেমপ্লেট! ধন্যবাদ শেয়ার করার জন্য।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনার মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

      মুছুন
  2. উত্তরগুলি
    1. ধন্যবাদ মন্তব্যের এর জন্য

      মুছুন
  3. উত্তরগুলি
    1. ড্যাশবোর্ডে যান তারপর Template - backup/restore এ ক্লিক করুন Choose File এ ক্লিক করে উপরের ডাউনলোড করা থিম টি আপলোড করে দিন ।

      মুছুন
  4. ভাই আপনার ডাওনল ড link অন্য কোন সাইটে আপলোড দেন প্লিজ দাওনলোদ করতে পারতাছি না

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনি আবার চেস্ট করুন ডাউনলোড লিঙ্ক ঠিক আছে পপআপ অ্যাড এলে সেখানে না গিয়ে পুনরাই ডাউনলোড বাটনে ক্লিক করুন । না পারলে এই লিঙ্কে ক্লিক করে ডাউনলোড করুন -https://goo.gl/2wgQaa

      মুছুন
  5. ধন্যবাদ টেমপ্লেটটি শেয়ার করার জন্য।আপনার সাইটে একবারে উপরে যে ফিকচার পোস্ট এটা কিভাবে করা যায় একটু যদি বলতেন...অপেক্ষায় থাকব উত্তরের জন্য

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য, আমাদের থিমের এই ফিচার শুধু মাত্র এই থিমের সঙ্গে ডিফল্ট হিসাবে আছে তবে আমাদের ব্লগ নিয়মিত ভিজিট করতে তাখুন আমার এই রকম কিছু শেয়ার করার চেস্ট করবো খুব তাড়াতাড়ি । হ্যাপি ব্লগিং

      মুছুন
  6. ধন্যবাদ আপনাকে উত্তর দেওয়ার জন্য তবে আপনার পোস্টটির জন্য অপেক্ষায় থাকব...

    উত্তরমুছুন
  7. লিঙ্ক দারা দাওওনলয়াদ করা জাচ্ছে না ।

    উত্তরমুছুন
  8. টেমপ্লেটটি খুব পছন্দ হয়েছে ডাউনলোড করেছি কিন্তু আপলোড করতে পারতেছি না,.xml upload হয় কিন্তু zpi আপলোড হয় না

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets