ব্লগার হেল্প ফর্ম আসলে এটা শুধু মাত্র এসো বন্ধুর সকল মেম্বার দের জন্য মানে শুধু মাত্র আপনাদের জন্য করা হয়েছে । ইতিমধ্যে ফেসবুকেও আমাদের একটা হেল্প গ্রুপ আছে সেখানেও আমার সব সময় হেল্প করে আসছি আপনাদের। কিন্তু এখুন আপনারা যাতে সব ভাবে হেল্প পেতে পারেন সেই সুবিদার জন্য আমারা ব্লগেই এই হেল্প ফর্ম চালু করলাম এখানে আপনি খুব সহজে যুক্ত হয়ে ব্লগারের যেকোনো হেল্প নিতে পারেন সঙ্গে অন্যকে হেল্প ও করতে পারেন। তাহলে নিচে থেকে দেখেনিন আমাদের নতুন " ব্লগার হেল্প ফর্ম " এবং দেখেনিন কিভাবে ব্লগে যুক্ত হবেন।


blogger-help-forum

কিভাবে ব্লগার হেল্প ফর্মে যোগ যুক্ত হবেন ?


প্রথমে ব্লগার হেল্প ফর্মে যান বা ব্লগ থেমে মেন মেনুতে দেখুন ব্লগার হেল্প ফর্ম নামে একটা অপশন আছে তাতে ক্লিক করুন। এবার সেখানে গিয়ে Join group to post বাটনে ক্লিক করুন । চিত্রে দেখুন 

blogger-help-forum


এবার একটা পপআপ পেজ আসবে সেখান থেকে Join this group এ ক্লিক করুন আপনি চাইলে এই অপশন থেকে আপনার নাম ইত্যাদি ঠিক করে নিতে পারেন। এর জন্য অবশ্যই আপনার জিমেল লগইন করবেন। 

blogger-help-forum


ব্যাস এবার আপনি আমাদের গ্রুপের মেম্বার হয়েগেছেন এখুন আপনি চাইলে আপনার প্রশ্ন যেকোনো কিছু এই গ্রুপে পোস্ট করতে পারেন। যাই হোক পোস্ট করতে চাইলে NEW TOPIC বাটনে ক্লিক করুন তাহলেই একটা পোস্ট অপশন এসে যাবে সেখান থেকে ইচ্ছে মত করে পোস্ট করুন সব সুবিদাই পাবেন এখানে । 

blogger-help-forum


তাহলে বন্ধুরা অবশ্যই আমাদের গ্রুপে যুক্ত হন বন্ধুদের যুক্ত করুন তবে অবশ্যই ব্লগার ছাড়া অন্য কোন হেল্প চাওয়া যাবেনা বা হেল্প করা যাবেন না। অবশ্যই আমাদের গ্রুপ ম্যাসেজ দেখে নিবেন। তাহলে আজকের মত এই পর্যন্ত ভাল থাকবেন সুস্থ থাকবেন। 

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. আমার সাইটে আপনাদের মতো করে হেল্প ডেস্ক খুলতে চাই। দয়া করে সাহায্য করবেন।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. Contact us on our official facebook group. :) http://www.esobondhu.com/p/blog-page_3.html

      মুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets