বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি ভাল আছেন। যাই হোক আজকে আমি আপনাদের সঙ্গে খুবি মজার একটি জিনিস শেয়ার করবো ফেসবুক নিয়ে আশাকরি আপনাদের কাছে নতুন মনে হবে এবং ভালোও লাগবে। আমারা সাধারনত ফেসবুক সবাই ব্যবহার করি এখুন একজন মানুষ পাওয়া যাবে না যে কিনা মোবাইল বা কম্পিউটার ব্যবহার করে কিন্তু ফেসবুক ব্যবহার করেনা বিশেষ করে যারা ইন্টারনেট জগতের সঙ্গে জড়িয়ে তারা অবশ্যই ফেসবুক ব্যবহার করে।

যাই হোক আমারা যারা ফেসবুক ব্যবহার করি তারা সবাই জানি ফেসবুক দেখতে কেমন এর ডিজাইন কেমন সব কিছু। বন্ধুরা কেমন হয় যদি আমারা ফেসবুকের বর্তমান যে ডিজাইন সেটাকে পরিবর্তন করে একটা Flat স্টাইল ডিজাইন ব্যবহার করলে । হা এটা খুবি মজার এবং স্টাইল টিও খুবি মজার কিন্তু এর জন্য আপনাকে অবশ্যই কম্পিউটার ল্যাপটপ ব্যবহার কারি হতে হবে এবং গুগল ক্রম বা UC পিসি ভার্সন ব্যবহার করতে হবে তাহলে আপনি কাজ টি করতে পারবেন না।

change-to-new-flat-facebook-design

কিভাবে ফেসবুক প্রোফাইল টিকে একটু অন্য ভাবে ডিজাইন করবেন ?


ধরে নিলাম আপনি পিসি ব্যবহার করছেন এবং গুগল ক্রম ওয়েব ব্রাউজার এখুন আপনি এক কাজ করুন এই লিঙ্কে ক্লিক করুন - Facebook Flat এই লিঙ্কে ক্লিক করে আপনি যে extension পাবেন সেটি আপনি আপনার গুগল ক্রম ব্রাউজারে ইন্সটল করুন।

change-to-new-flat-facebook-design


ইন্সটল করার পর আপনি সুধু মাত্র নতুন ট্যাব খুলে ফেসবুক লগইন করুন দেখুন আপনার ফেসবুক প্রোফাইল ঠিক নিচের মত দেখাবে।

change-to-new-flat-facebook-design

আশাকরি আপনাদের ভালো লাগবে একবার করেই দেখুন ভালো না লাগলে extension রিমুভ করে দিবেন আপনার ফেসবুক আবার আগের মত হয়ে যাবে।

আর হা এটা মোবাইনে করা যাবে না আমার জানা মতে আপনি অন্য কোন ব্রাউজার দিয়ে করতে পারবেন কিনা সেটাও বলতে পারছি না তবে গুগল ক্রম দিয়ে এটা হবে আর যেহেতু গুগল ক্রম extension UC ব্রাউজারে সাপোর্ট করে তাই হয়ত তাতে এই extension কাজ করতে পারে আমি সিয়র না আপনি চেস্টা করে দেখতে পারেন।

পোস্ট ভালো লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন, কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন। ভালো থাকুন সুস্থ থাকুন। 
শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. Very helpful and interesting! Thank you! for sharing.magnificent issues altogether, you just won a new reader.
    selling watches

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets