বন্ধুরা সবাই কেমন আছেন, আশাকরি সবাই ভালো ও সুস্থ আছেন। যাই হোক এখুন আমারা যারাই স্মার্ট ফোন ব্যবহার করি তারা আর কিছু ব্যবহার করি বা না করি Whatsapp অবশ্যই ব্যবহার করি। যারা অভিজ্ঞ বা অনেক দিন থেকে এই চ্যাটিং অ্যাপস ব্যবহার করেন তারা এর বিভিন্ন সেটিং সম্পর্কে ভালোই জানেন কিন্তু যারা এই Whatsapp একদম নতুন ব্যবহার করছেন সেটিংস সম্পর্কে সেরকম কোন ধারনা নেই শুধু মাত্র তাদের জন্য আজকের এই পোস্ট ।

আপনি যদি Whatsapp ব্যবহার করেন তাহলে অবশ্যই তাতে প্রোফাইল ফটো, স্ট্যাটাস দিয়ে রাখেন তাই তো সঙ্গে আর একটা জিনিস তা হল আপনি কখুন Whatsapp এ শেষ প্রবেশ করেছিলেন মানে Last Seen এটাও দেখা যাই। এখুন আপনি যদি চান যে আপনার প্রোফাইল ফটো, Last Seen এবং স্ট্যাটাস কেউ না দেখুক তাহলে আজকের এই পোস্ট শুধু মাত্র আপনার জন্য ।


WhatsApp এর Last Seen, প্রোফাইল ফটো , স্ট্যাটাস কিভাবে হাইড করবেন ?


প্রথমে আপনি আপনার Whatsaap ওপেন করুন এবং সেটিং অপশনে প্রবেশ করুন। সেটিং অপশন থেকে আপনি Account অপশনে ক্লিক করুন। এবার আপনি Privacy অপশনে ক্লিক করুন। এবার WHO CAN SEE MY PERSONAL INFO অপশন থেকে আপনি  Last Seen→ Profile photo→ Status কে Nobody করে দেন।




আপনি যদি চান শুধু মাত্র Last Seen কেউ না দেখুন তাহলে শুধু মাত্র সেই অপশন কেই Nobody করে দিন বাকি গুল যেমন আছে তেমন রাখুন। এক কথাই আপনি প্রতিটি অপশন কে আলাদা আলাদা ভাবে হাইড করতে পারবেন আপনার ইচ্ছে মত ।

বন্ধুরা আশাকরি বিষয়টি বুঝেগেছেন খুবি সহজ একটি জিনিস শুধু মাত্র নতুন দের জন্য শেয়ার করলাম। আগে থেকে জানলে অবশ্যই এই পোস্ট আপনার জন্য না আবারও বলছি। পোস্ট ভালো লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন কমেন্ট করুন। 
শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets