বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি সবাই ভাল ও সুস্থ আছেন, আজকে আমি আপনাদের সঙ্গে শেয়ার করবো কিছু অসাধারন ব্লগার থিম যেগুল আপনি ব্যবহার করতে পারবেন এবং ফ্রী। যদি আপনি একজন ব্লগার হয়ে থাকেন আর চান যে আপনি আপনার ব্লগের জন্য একটা সুন্দর SEO ফ্রেন্ডলি থিম ব্যবহার করবেন তো আপনার জন্য আজকে নিয়ে এসেছি ২০+ ফ্রী ব্লগার ডিফল্ট থিম যা আপনার ১০০% ভাল লাগবে। বন্ধুরা আজকে যেসকল থিম আপনাদের সঙ্গে শেয়ার করবো এই সব থিম আপনাকে ডাউনলোড করতে হবে না কারন এগুল ব্লগার.কম এর অফিসিয়াল থিম যা কিছু আগে রিলিজ হয়েছে। বন্ধুরা যারা অনেক দিন যাবত ব্লগার সঙ্গে পরিচিত তারা হয়ত যানেন যে ব্লগারে অনেক দিন যাবত কোন নতুন থিম আপডেট হয়নি সেই বহু পুরনো থিম গুলই আমাদের জন্য ছিল কিন্তু এখুন এমন কিছু থিম আপডেট হয়েছে যা সত্যি পেইড লুক এবং ডিজিয়ান গুলও অসাধারন।

যাই হোক আপনি যদি মনে করেন 3rd পার্টি কারও ডিজিয়ান করা থিম আপনি ব্যবহার করবেন না বা আপনি ভাল মানের ফ্রী থিম আপনার ব্লগের জন্য পাচ্ছেন না তাহলে আপনি এই সকল ব্লগার থিম গুল ব্যবহার করে দেখতে পারেন সব কটি দারুন SEO করা এবং রেস্পন্সিভ। তাহলে কথা না বাড়িয়ে চলুন দেখে নেওয়া যাক থিম গুল।


ব্লগার থিম


২০+ ব্লগার নতুন ডিফল্ট টেম্পলেট এখুনি চেক করুন আর ব্যবহার শুরু করুন



নতুন যেসকল থিম অ্যাড হয়েছে সেগুলর নাম হল  Contempo,  Soho,  Emporio,  Notable  এই চারটি বিভাগে আলাদা আলাদা কালারের মোট ২০ থিম আছে।

থিম গুল ব্যবহার করার জন্য আপনাকে যা যা করতে হবে - প্রথমে আপনি ব্লগার ড্যাশবোর্ড এ যান তারপর → Template→ নিচে দেখুন আপনি নতুন থিম গুল দেখতে পেয়ে যাবন।

নতুন২০ ব্লগার থিম


উপারের যে থিম আপনার পছন্দ সেই থিমের উপর ক্লিক করুন দেখুন আপনি ডেমো দেখতে পাবেন সঙ্গে নিচে দেখুন Apply to Blog অপশন আছে তাতে ক্লিক জকরুন, আপনার ব্লগে থিম সেট হয়ে যাবেন।

বন্ধুরা যদি পোস্ট ভাল লাগে থিম গুল পছন্দ হয় তাহলে কমেন্ট করুন, আর যদি মনে করুন পোস্ট টি আরও কিছু মানুষ জানুক তাহলে নিছে শেয়ার বাটন আছে তার মধ্যে থেকে আপনার পছন্দের সোশ্যাল সাইট এ পোস্ট টি শেয়ার করে দিন।
শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets