বন্ধুরা সবাই কেমন আছেন, আশাকরি সবাই ভাল ও সুস্থ আছেন, যাই হোক আজকে আমি আপনাদের দেখাব কিভাবে আপনি আপনার কম্পিউটার এবং ল্যাপটপ ডেক্সটপ স্ক্রীনে লাইভ ওয়ালপেপার ব্যবহার করবেন। আপনি যদি অনেক যাবত কম্পিউটার ব্যবহার করেন অবশই উইন্ডোজ কম্পিউটার তাহলে আপনি এটা অবশই যানেন যে উইন্ডোজ কম্পিউটারে ডেক্সটপ স্ক্রীন আ এনিমেশন ওয়ালপেপার ব্যবহার করা যাই না। কিন্তু আমি আজকে আপনাদের যে টিপস শেয়ার করবো সেটা অনুসরণ করে আপনি খুব সহজেই আপনার কম্পিউটার এ এনিমেশন ওয়ালপেপার ব্যবহার করতে পারবেন। কিভাবে করবেন এটা জানার জন্য আপনি নিচের সাধারন কিছু স্টেপ অনুসরণ করুন।


how to use live animated wallpaper


কম্পিউটারে এনিমেশন ফটো কিভাবে ব্যবহার করবেন ? 



স্টেপ ১. প্রথমে আপনাকে একটি সফটওয়্যার ডাউনলোড কয়ারতে হবে যেটার নাম হচ্ছে deskscapes এই সফটওয়্যার টি নিচের লিঙ্কে ক্লিক করে ডাউনলোড করুন, ডাউনলোড শেষ হলে আর সব সাধারণ সফটওয়্যার এর মত এটিকেও আপনার পিসিতে ইন্সটল করুন।





স্টেপ ২. ডাউনলোড এবং ইন্সটল প্রক্রিয়া শেষ হলে আপনি সফটওয়্যার টিকে ওপেন করুন, তবে এই সফটওয়্যার মোটেও ফ্রী না এটা আপনি ৩০ দিনের জন্য ফ্রী ব্যবহার করতে পারবেন, যদিও আপনি চাইলে ক্র্যাক ব্যবহার করে ব্যবহার করতে পারেন তবে এখুন আমার কাছে কোন ভাল ক্র্যাক নেই আপনি ইন্টারনেট সার্চ করে দেখতে পারেন। সফটওয়্যার ওপেন করার পর এক বক্স আসবে সেখানে আপনি ৩০ দিন এ ক্লিক করুন আপনার একটা ইমেল দেন এবং সেই ইমেল এ একটা মেল যাবে তাতে ক্লিক করে এই সফটওয়্যার টিকে ৩০ দিনের জন্য অ্যাক্টিভ করুন।


how-to-use-live-animated-wallpaper-on-your-pc


স্টেপ ৩. এখুন সফটওয়্যার টি আপনি ৩০ দিনের জন্য ব্যবহার করতে পারবেন, যাই হোক এবার সফটওয়্যার টি ওপেন করুন, ওপেন করার পর দেখুন আপনি অনেক ওয়ালপেপার দেখতে পাবেন এর মধ্যে কিছু সাধারণ ওয়ালপেপার আছে আর কিছু লাইভ এনিমেশন, যে গুল এনিমেশন সেগুলতে ভিডিও আইকন দেওয়া আছে, আপনার যে ওয়ালপেপার পছন্দ সেটি সিলেক্ট করুন আর সাইড থেকে প্রিভিউ দেখে নিন তারপর নিচে Apply এ ক্লিক করুন।


how-to-use-live-animated-wallpaper-on-your-pc


নোটঃ বন্ধুরা আপনি এই সফটওয়্যার মধ্যে সামান্য কিছু এনিমেশন ওয়ালপেপার পাবেন তবে এই সফটওয়্যার এর একটা ওয়েবসাইট আছে সেখানে আপনি হাজার এনিমেশন ওয়ালপেপার পাবেন সেখান থেকে ডাউনলোড করেও ব্যবহার করতে পারবেন। ওয়েবসাইট লিঙ্কা এই সফটওয়্যার এর একদন নিচে পাবেন না পেলে নিচে আমি যে লিঙ্ক দিয়েছি সেখান থেকে ডাউনলোড করে ব্যবহার করুন। ব্যবহার করা খুব সোজা ডাউনলোড করুন আর ডাউনলোড ফাইল এ দুইবার ক্লিক করুন ইন্সটল হয়ে যাবে।


আশাকরি পোস্টটি আপনাদের ভাল লেগেছে যদি মনে হয় পোস্টটি আপনার ভাল লেগেছে তাহলে অবশই পোস্টটি বন্ধুদের সঙ্গে শেয়ার করুন, কোন রকম প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করুন । আজকের মত এখানেই ভাল ভাবেন সুস্থ থকবেন।
শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets