ব্লগার ব্লগের জন্য সুন্দর একটি টেম্পলেট দেখুন ভাল লাগবে

বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি ভাল ও সুস্থ আছেন যাই হোক আজকে আমি আপনাদের সঙ্গে করবো খুব সুন্দর এবং SEO ফ্রেন্ডলি একটি ব্লগার থিম। এর আগে আমি একাধিক থিম আপনাদের সঙ্গে শেয়ার করেছি কিন্তু সেগুল আপডেট খুব কম, তাই ভাবলাম নতুন কিছু শেয়ার করি। আপনি যদি ব্লগার এর বিভিন্ন বিষয় ইন্টারনেটে সার্চ করে থাকেন তাহলে অবশ্যই আজ যে থিম আমি শেয়ার করবো সেটি আগেই দেখে ফেলেছেন। কিন্তু যদি আপনি ব্লগার ফিল্ডে নতুন হয়ে থাকেন তাহলে আজকের এই টেম্পলেট টি আপনার অবশ্যই ভাল লাগবে। ব্লগার হোক বা ওয়ার্ডপ্রেস ব্লগ বানাবার পরে সব থেকে বড় সমস্যা যেটা সেটা হল ভাল একটি থিম খুজে বের করা, তাই আজকে আমি আপনাদের সঙ্গে খুব ভাল একটি থিম শেয়ার করলাম ব্যবহার করে দেখুন ভাল লাগবে। 

আজকে যে থিমটি আপনাদের সঙ্গে শেয়ার করবো সেটার নাম Publico মনে হয় অনেকেই এটা দেখেছেন, কিন্তু শুধু মাত্র নতুন দের জন্য শেয়ার করা আর কি। এই থিম টি ফ্রী ভার্সন এবং পেইড দুই আছে আপনি চাইলে কিনে ব্যবহার করতে পারেন সে ক্ষেত্রে কিছু এক্সট্রা ফিচারস পাবেন, ইচ্ছে করলে ফ্রী ব্যবহার করতে পারেবন। ডাউনলোড লিঙ্ক এবং থিম ডেমো নিচে শেয়ার করা হল। 

ব্লগার ব্লগের জন্য সুন্দর একটি টেম্পলেট দেখুন ভাল লাগবে




বন্ধুরা আশাকরি আজকেই এই থিম টি আপনাদের ভাল লেগেছে, যদি ভাল লাগে এবং নিজের ব্লগ ব্যবহার করে তাহলে নিচে কমেন্ট করে যানান, আর পোস্ট টি ভাল লাগলে বন্ধুদের সঙ্গে অবশ্যই শেয়ার করুন, কোন ধরনের সমস্যা হলে নিচে কমেন্ট করুন আমি হেল্প করবো তাছাড়া আমাদের ফেসবুক পেজ, গ্রুপ আছে সেখানেও আপনার সমস্যার কথা জানাতে পারেন। ভাল থাকবেন সুস্থ থাকবেন আসসালামু আলাইকুম। 

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

6 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. http://www.riheera.com/

    ভাই এই সাইট এর থিমটা প্লিজ দেন

    উত্তরমুছুন
  2. ভাই এটা হচ্ছে এসো বন্ধু এখুন যেই থিম ব্যবহার করেছে সেটাই... Magone থিম এর দাম ২১$

    উত্তরমুছুন
  3. purez v.2.0 ব্লগার থিমটি শেয়ার করতে পারবেন প্লিজ?

    উত্তরমুছুন
  4. https://www.datafilehost.com/d/916636d4
    এখান থেকে ডাউনলোড করে নেন

    উত্তরমুছুন
  5. vai ata change hoyna keno ???? Plz help me......
    Created By Sora Templates | Distributed By Blogger Templates

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال